• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

  কুমিল্লা প্রতিনিধি

২৪ জুলাই ২০২০, ২২:১৭
কুমেক
ছবি : সংগৃহীত

গত ২ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে আরও পাঁচজন মারা গেছেন।

শুক্রবার (২৪ জুলাই) কুমেক হাসপাতালের পরিচালক ডা. মজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে জেলা সিভিল সার্জন অফিসের তথ্য মতে, জেলায় ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৩১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ২৮ জন মহানগরীর বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ হাজার ১০৮ জন।

কুমেক হাসপাতালের পরিচালক ডা. মজিবুর রহমান জানান, হাসপাতালের আইসিইউতে করোনায় আক্রান্ত হয়ে দুইজন এবং উপসর্গ নিয়ে অপর তিনজন মারা গেছেন। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন জেলার দাউদকান্দি উপজেলার ইউনুছ আলীর ছেলে আবদুর রশিদ (৫৬) এবং চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মৃত ইউনুছ পাটোয়ারীর ছেলে আবদুল কাদের (৫০)।

এছাড়াও উপসর্গ নিয়ে মারা গেছেন সদর উপজেলার সায়েদ আলীর ছেলে আবু তাহের (৭০), দাউদকান্দি উপজেলার ইউনুছ আলীর ছেলে নূর আহম্মেদ (৬৫) এবং দেবিদ্বার উপজেলার আবুল কাশেমের মেয়ে হনুফা বেগম (৪০)। এখন পর্যন্ত এ হাসপাতালের করোনা ইউনিটে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ২৫৫ জন।

এদিকে শুক্রবার বিকেল ৫টায় জেলা সিভিল সার্জনের অফিসিয়াল ফেসবুক পেজে নতুন করে আরও ৩১ জনের করোনা শনাক্ত হওয়ার তথ্য দেয়া হয়েছে।

আরও পড়ুন : টাঙ্গাইল সদরে ৪৩৩ জন করোনায় আক্রান্ত

সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান জানান, শুক্রবার প্রাপ্ত রিপোর্ট অনুসারে করোনা শনাক্ত হওয়া ৩১ জনের মধ্যে মহানগরীর ২৮ জন এবং দুই জন চৌদ্দগ্রামের ও একজন সদর দক্ষিণের বাসিন্দা। জেলায় এ পর্যন্ত ২৪ হাজার ১৫১ জনের নমুনা সংগ্রহ করে পাঠানোর পর রিপোর্ট পাওয়া গেছে ২৪ হাজার ১৪১ জনের। এ পর্যন্ত করোনায় জেলায় মৃত্যু হয়েছে ১৩১ জনের। সুস্থ হয়েছেন তিন হাজার ৯৬ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: inbo[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড