• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইল সদরে ৪৩৩ জন করোনায় আক্রান্ত

  টাঙ্গাইল প্রতিনিধি

২৪ জুলাই ২০২০, ২২:০৪
করোনা
ছবি : সংগৃহীত

টাঙ্গাইলের সদর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৪৩৩ জনে দাঁড়িয়েছে। ৩৫৬ জন নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে মির্জাপুর উপজেলা।

শুক্রবারই জেলায় নতুন আক্রান্তের সংখ্যা ৭৭ জন। এর মধ্যে ৫০ জনই টাঙ্গাইল সদর উপজেলার। জেলায় মোট আক্রান্ত ১৩৪৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭৩৮ আর মৃত্যুরবণ করেছেন ২২ জন। এছাড়াও বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৫৮৮ জন। তথ্যটি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান।

তিনি জানান, গত ২২ ও ২৩ জুলাইয়ের নমুনা পরীক্ষার ফলে জেলায় নতুন করে ৭৭ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৫০ জন, কালিহাতীতে ৬, মধুপুরে ৫, ধনবাড়ী ও গোপালপুরে ৩ জন করে, নাগরপুর, বাসাইল, ঘাটাইল আর ভূঞাপুরে ২ জন করে, সখীপুর ও দেলদুয়ারের ১ জন করে আক্রান্ত হলেও মির্জাপুরে নতুন কেউ আক্রান্ত হয়নি।

এখন পর্যন্ত করোনায় সর্বোচ্চ আক্রান্ত উপজেলার মধ্যে রয়েছে টাঙ্গাইল সদর। এ উপজেলায় মোট আক্রান্ত ৪৩৩ জন। মোট সুস্থ ১৯১, মৃত্যু ৬ আর চিকিৎসাধীন রয়েছেন ২৩৬ জন।

এরপর মির্জাপুর উপজেলায় আক্রান্ত ৩৫৬ জন। মোট সুস্থ ২৬১, মৃত্যু ৬ আর চিকিৎসাধীন রয়েছেন ৮৯ জন। মধুপুর উপজেলায় আক্রান্তের সংখ্য ৯৫ জন। মোট সুস্থ ৩৩, মৃত্যু ১ আর চিকিৎসাধীন ৬১ জন। কালিহাতী উপজেলায় আক্রান্তের সংখ্যা ৬৭ জন। মোট সুস্থ ৩৮, চিকিৎসাধীন ২৯ আর এ উপজেলায় কোনো মৃত্যু নেই। দেলদুয়ার উপজেলায় আক্রান্তের সংখ্যা ৬৩ জন। মোট সুস্থ ৩১, মৃত্যু ১ আর চিকিৎসাধীন ৩১ জন। সখীপুর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৬১ জন। মোট সুস্থ ২৩, মৃত্যু ১ আর চিকিৎসাধীন ৩৭ জন।

আরও পড়ুন : ভালুকায় ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রাণীকে বরখাস্তের সুপারিশ

ভূঞাপুর উপজেলায় আক্রান্তে সংখ্যা ৫৪ জন।মোট সুস্থ ২৫, মৃত্যু ১ আর চিকিৎসাধীন ২৮ জন। গোপালপুর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৫৩ জন। মোট সুস্থ ৩২, চিকিৎসাধীন ২১ আর এ উপজেলায় কোনো মৃত্যু নেই। ঘাটাইল উপজেলায় আক্রান্তে সংখ্যা ৫১ জন। মোট সুস্থ ২৭, মৃত্যু ২ আর চিকিৎসাধীন ২২ জন। নাগরপুর উপজেলায় আক্রান্তে সংখ্যা ৪৯ জন। মোট সুস্থ ৩৭, মৃত্যু ১ আর চিকিৎসাধীন ১১ জন। ধনবাড়ী উপজেলায় আক্রান্তে সংখ্যা ৩৭ জন। মোট সুস্থ ২৬, মৃত্যু ২ আর চিকিৎসাধীন ৯ জন। এছাড়াও বাসাইল উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৯ জন। মোট সুস্থ ১৪, মৃত্যু ১ আর চিকিৎসাধীন ১৪ জন।

টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে চিকিৎসাধীন রয়েছে ১০ জন। এছাড়াও জেলার বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮, জেলার বাইরের বিভিন্ন প্রতিষ্ঠানে ১১ আর হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৫৫৯ জন বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড