• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় হত্যা মামলার আসামির মরদেহ উদ্ধার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২৪ জুলাই ২০২০, ১২:০৪
চুয়াডাঙ্গা
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আব্দুল হাকিম নামে হত্যাসহ একাধিক মামলার আসামির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার পদ্ম বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আব্দুল হাকিম (২২) একই উপজেলার আইলহাস গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, সকালে পদ্ম বিলের পানিতে আব্দুল হাকিমের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) কনক কান্তি দাস, আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীরসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।

আরও পড়ুন : ছাত্রীকে কোচিংয়ে ধর্ষণের পর ফের ধর্ষণ চেষ্টাকালে শিক্ষক ধরা

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর বলেন, নিহত আব্দুল হাকিমের গলায় ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় হত্যা, অপহরণ, চাঁদাবাজিসহ কয়েকটি মামলা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড