• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে একদিনে করোনায় দুজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৩ জুলাই ২০২০, ১৭:৩৭
ঠাকুরগাঁওয়ে একদিনে করোনায় দুজনের মৃত্যু
ঠাকুরগাঁওয়ে একদিনে করোনায় দুজনের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে একইদিনে করোনায় আক্রান্ত হয়ে হরিপুর উপজেলার যাদুরানীহাট শাখা রাকাবের ব্যবস্থাপক ইসাহাক আলী ও পীরগঞ্জ উপজেলার ভেলাতোড় গ্রামের কাঁচামাল ব্যবসায়ী লোকমান আলী (৬৫) মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল পাঁচজনে।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন পীরগঞ্জ উপজেলার কাঁচামাল ব্যবসায়ী লোকমান আলী (৬৫)। তিনি মেয়ে জামাইকে জমি লিখে দেয়ার জন্য বুধবার সকালে মাইক্রোবাসযোগে দিনাজপুর থেকে পীরগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসে আসার পথে মারা যান।

তিনি পীরগঞ্জ উপজেলার ভেলাতৈড় হাজিপাড়া গ্রামের মৃত মজিদ উল্লাহ সরকারের ছেলে।

অন্যদিকে হরিপুর উপজেলার যাদুরানী হাট শাখা রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) ব্যবস্থাপক ইসাহাক আলী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর ২টায় মারা যান। ওই দিন রাতে তার মরদেহ রানীশংকৈল পৌর শহরের শিবদীঘি এলাকায় নিজ বাড়িতে আনা হয় এবং রাতেই স্বাস্থ্যাবিধি অনুসরণ করে তাকে দাফন করা হয়।

রানীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন করে সাতজন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলা-চারজন, পীরগঞ্জ দুজন এবং রাণীশংকৈল একজন। জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৩০১ জন। এদের মধ্যে ২১৬ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে গেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড