• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে করোনায় সুস্থ হয়ে মারা গেলেন বৃদ্ধ

  সারাদেশ ডেস্ক

২৩ জুলাই ২০২০, ১৬:০৭
নোয়াখালীতে করোনায় সুস্থ হয়ে মারা গেলেন বৃদ্ধ
নোয়াখালীতে করোনায় সুস্থ হয়ে মারা গেলেন বৃদ্ধ

নোয়াখালীর কবিরহাট উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে হাজী আলম মিয়া (৭০) নামের আরও একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা। করোনায় আক্রান্তের পর সুস্থ হয়ে স্টোকজনিত কারনণ তিনি মারা গেছেন বলে বলছেন চিকিৎসক। এদিকে জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৩০ জন।

বৃহস্পতিবার দুপুরে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ জানান, জ্বরে আক্রান্ত হওয়ায় গত ১৬ জুলাই হাসপাতাল এসে নমুনা দিয়ে যান হাজী আলম মিয়া। ১৭ জুলাই আসা রিপোর্টে ওই বৃদ্ধের করোনা পজিটিভ আসে। ওই ব্যক্তির শারীরিক অবস্থা ভালো হওয়ায় নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন তিনি। দুই-তিন দিন পর তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠেছিলেন। গত মঙ্গলবার সকালে বুকে ব্যথা উঠলে পরিবারের লোকজন ওই ব্যক্তিকে ঢাকার শমরিতা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ওইদিন সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন বলে তার ছেলে আমাদের নিশ্চিত করেছেন। করোনা থেকে সুস্থ হয়ে স্টোকজনিত কারণে তিনি মারা গেছেন। এ নিয়ে উপজেলায় করোনায় মৃত্যু হয়েছে ছয় জনের।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩০ জন। যার মধ্যে সদরে ১৮, সুবর্ণচরে ২, বেগমগঞ্জে ২, কোম্পানীগঞ্জে ২ ও কবিরহাটে ৬ জন। জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৮৩৯ জন। এদের মধ্যে সদরে ৮২৪, সুবর্ণচরে ২০০, হাতিয়ায় ৯৩, বেগমগঞ্জে ৭৩৯, সোনাইমুড়ীতে ১৫২, চাটখিলে ১৫২, সেনবাগে ১২৮, কোম্পানীগঞ্জে ২১২ ও কবিরহাট উপজেলায় ৩৩৯ জন। যার মধ্যে সুস্থ হ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড