• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদী পুলিশ সুপারের মহানুভবতা

  নরসিংদী প্রতিনিধি

২৩ জুলাই ২০২০, ১৩:০৫
নরসিংদী
পত্রিকা বিক্রেতা রুহুল আমিনকে বাইসাইকেল দিচ্ছেন নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদ

পত্রিকা বিক্রেতা রুহুল আমিনকে বাইসাইকেল কিনে দিয়ে মহানুভবতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদ।

বুধবার (২২ জুলাই) পত্রিকা বিক্রেতা ষাটোর্ধ্ব রুহুল আমিনের হাতে নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদ তার মহানুভবতার অনন্য উপহার বাইসাইকেলটি তুলে দেন।

রুহুল আমিন (৬৬) পেশায় একজন পত্রিকা বিক্রেতা। নরসিংদী সদর এলাকায় দীর্ঘ ২৬ বছর যাবৎ বাই সাইকেলে করে তিনি পত্রিকা বিক্রয় করে আসছেন। গত ২৪/০৪/২০২০ ইং তারিখে তার জীবন ধারণের একমাত্র সম্বল বাইসাইকেলটি হারিয়ে ফেলেন। বাইসাইকেলটি হারিয়ে বাধ্য হয়ে পায়ে হেটে পত্রিকা বিক্রয় করতে হচ্ছে। পায়ে হেঁটে পত্রিকা বিক্রি করে চার ছেলে মেয়ে এবং স্ত্রীকে নিয়ে সংসার চালাতে তাকে হিমসিম খেতে হচ্ছে।

এ বিষয়টি নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদের নজরে আসলে তিনি রুহুল আমিনকে একটি বাই সাইকেল কিনে দিবেন বলে অশ্বত্ব করেন। অবশেষে গতকাল বুধবার (২২ জুলাই) রুহুল আমিন পত্রিকা দেওয়ার জন্য সদর সার্কেল অফিসে এসে দেখেন সদর সার্কেল এএসপি তার জন্য একটি নতুন বাই সাইকেল কিনে রেখেছেন।

নতুন বাই সাইকেলটি অতিরিক্ত পুলিশ সুপার জনাব শাহেদ আহমেদ রুহুল আমিনের হাতে তুলে দেন। তার মত একজন হকারের প্রতি সার্কেল শাহেদ আহমেদের মহানুভবতা দেখে রুহুল আমিন আবেগাপ্লুত হয়ে পড়েন এবং তার দু'চোখ আনন্দাশ্রুতে ভরে ওঠে।

আরও পড়ুন : মুক্তাগাছায় একদিনে স্কুলছাত্রীসহ ৩ জনের লাশ উদ্ধার

তিনি অতিরিক্ত পুলিশ সুপার'র জন্য আল্লাহর নিকট দোয়া করেন সেইসাথে সুখে দুঃখে অসহায় মানুষের পাশে দাঁড়ানো বাংলাদেশ পুলিশের সকল সদস্যদের মঙ্গল কামনা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড