• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদগঞ্জে বিধবা বৃদ্ধাকে গলাকেটে হত্যা, আটক ১

  ফরিদগঞ্জ প্রতিনিধি

২৩ জুলাই ২০২০, ১১:০৯
ফরিদগঞ্জ
ছবি: সংগৃহীত

ফরিদগঞ্জে ষাটোর্ধ এক বিধবা বৃদ্ধাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া গ্রামের ধোপা বাড়িতে অঞ্জলী রাণী দাস নামের ঐ বৃদ্ধা এই হত্যাকাণ্ডের শিকার হন।

সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব পুলিশ ফোর্সসহ মঙ্গলবার গভীর রাতে ঘটনাস্থলে ছুটে ঘিয়ে লাশ উদ্ধার করেন। পরে বিষয়টি চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল ) আফজাল হোসেনকে জানালে ঘটনাটি স্পর্শকাতর মনে হওয়ায় পিবিআই ও সিআইডিকে আবিহিত করেন।

এ সময় থানা পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডির একটি দল উপস্থিত হয়ে ঘটনার আলামত সংগ্রহ করে। পরে নিহতের ভাই অমর কৃষ্ণ দাস বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন । এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ একজনকে আটক করেছে।

স্থানীয় ও স্বজনেরা জানায় সোমবার দুপুরের পর থেকে তাকে দেখতে পাওয়া যায়নি এবং ঘরের বাইরের থেকেও তালা মারা ছিল। পরে মঙ্গলবার ঘরের জানালা দিয়ে উঁকি দিয়ে ঘরের ভিতরে দেখলে ঘরের মেঝেতে অঞ্জলীর রক্তাক্ত মৃতদেহ দেখতে পায়ে পুলিশে খবর দেওয়া হয়। ধারণা করা হচ্ছে সোমবার দুপুরের পর থেকে মঙ্গলবার দুপুরের মধ্যে এই নৃশংস হত্যাকাণ্ডটি ঘটে।

আরও পড়ুন : মুক্তাগাছায় একদিনে স্কুলছাত্রীসহ ৩ জনের লাশ উদ্ধার

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং পরবর্তী ব্যবস্থা আইনি প্রক্রিয়ার মধ্য দিয়ে চলবে বলে জানান ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড