• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে যুবলীগের নেতার বিরুদ্ধে ক্যাবল কেটে নেয়ার অভিযোগ

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৩ জুলাই ২০২০, ১০:২৮
গোপালগঞ্জ
গোপীনাথপুর ইউনিয়নের ক্যাবল ব্যবসায়ীরা

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নে ক্যাবল ব্যবসায়ীর ২ কিলোমিটার ক্যাবল কেটে নেয়ার অভিযোগ উঠেছে। গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান লাচ্চু শরীফের ভাই ও ইউনিয়ন যুবলীগের সভাপতি পলাশ শরীফের বিরুদ্ধে এ অভিযোগ ওঠে। ঐ ক্যাবল কাটার ফলে নেট সেবা পাচ্ছেনা প্রায় সহস্রধীক গ্রাহক। তারা সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে।

আজ বুধবার (২২ জুলাই) সকাল সাড়ে ১০ টায় গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে।

গোপনিাথপুর ইউনিয়নের বোয়ালীয়া গ্রামের ক্যাবল ব্যবসায়ী সজিব মোল্লা বলেন, যুবলীগের সভাপতি পলাশ ঐ এলাকায় দীর্ঘ দিন ধরে সফিক মোল্লার মালিকানাধীন রামদিয়া ভিশন ক্যাবল থেকে লাইন এনে (ডিস ও নেট) ব্যবসা করে আসছে। পলাশের কাছে থেকে এই এলাকায় আমিসহ কিবয়িয়া মিয়া, লিমন শরীফ, মো. আমিনুর রহমান, সজিব মোল্লা, কাজী বাচ্চু, বিল্লাল সিকদার, নিয়ে গ্রাহকে নেট ও ডিস সেবা দিয়ে আসছি।

গত জানুয়ারিতে ডিজিটালাইজেশন করার জন্য আমাদের এই ৬ জনের কাছ থেকে ৫ লাখ ২০ হাজার টাকা নেন পলাশ শরিফ। টাকা নেয়ার পর পলাশ ডিজিটাল না করে বেশ কিছু দিন আমাদের ঘুরিয়ে অপারগতা জানায়। এরপর থেকে আমরা পলাশের সাথে এই ৬ জন ব্যবসা করবো না বলে জানাই এবং আমরা সরাসরি রামদিয়া ভিশনের ক্যাবলের সাথে ব্যবসা শুরু করি। এরপর থেকে পলাশ আমাদের ৬ জনকে নানা ভাবে হুমকি দিয়ে আসছে। আজ প্রকাশ্যে এসে আমাদের ২ কিলোমিটার ক্যাবল কেটে নিয়ে গেছে।

ক্যাবল ব্যবসায়ী কিবরীয়া বলেন, আমি পলাশ শরফিকে ২ লাখ টাকা দিয়েছি টাকা চাইতে গেলে উল্টা আমাকে হুমকি দেয়। এছাড়া আমাদের বলে তোরা কিভাবে এই এলাকায় শান্তিতে ব্যবসা করিস তাও আমি দেখে নেব। আজ সকালে সে নিজে লোকজন নিয়ে এসে আমাদের এই ক্যাবল কেটে নিয়ে গেছে। আমরা তাৎক্ষনিক গোপীরাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবু নাঈমকে জানাই সে ঘটনা স্থানে এসে দেখেছেন।

এ বিষয় জানতে চাইলে গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি পলাশ শরীফ বলেন, আমি আমার ক্যাবল এনেছি। আর জামানাত হিসেবে কাজী বাচ্চু নামের একজনের কাছ থেকে ৩০ হাজার টাকা নিয়েছিলাম । এছাড়া কারো কাছ থেকে কোন টাকা নেয়নি। আমি তাদের সাথে এখন ব্যবসা করি না তাই তারা আমার বিরুদ্ধে এসব অভিযোগ তুলছে। আমি কোন ব্যক্তিকে হুমকি দেই নি।

আরও পড়ুন : মুক্তাগাছায় একদিনে স্কুলছাত্রীসহ ৩ জনের লাশ উদ্ধার

এ বিষয়ে গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আবু নাঈম বলেন, আমাকে মোবাইল ফোনে বলেছে তাদের ক্যাবল কেটে নিয়ে যাচ্ছে। আমি গিয়ে পলাশ শরিফের কাছে জানতে চাইলে সে বলে আমার ক্যাবল আমি নিয়ে যাচ্ছি। অন্যপক্ষের লোক অভিযোগ দিতে আসলে আমি তাদের থানায় যেতে পরামর্শ দিয়েছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড