• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেগমগঞ্জে নিখোঁজ নারীর লাশ মিলল বিলে

  সারাদেশ ডেস্ক

২২ জুলাই ২০২০, ১৮:৩২
বেগমগঞ্জে নিখোঁজ নারীর লাশ মিলল বিলে
বেগমগঞ্জে নিখোঁজ নারীর লাশ মিলল বিলে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়ন থেকে পরানী বেগম (৪০) নামে এক নারীর অর্ধগলিত লাশ একটি বিল থেকে উদ্ধার করা হয়েছে। লাশটি পচে যাওয়ার কারণে শরীরের কোন আঘাতের চিহ্ন আছে কিনা তা শনাক্ত করা যায়নি। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

বুধবার সকাল ১০টার দিকে নরোত্তমপুর গ্রামের একটি বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত পরানী বেগম (৪০) ওই এলাকার আক্কাস আলীর স্ত্রী।

জানা গেছে, স্বামী পরিত্যক্তা পরানী বেগম গত ১২ জুলাই রাতে খাবার খেয়ে পরিবারের লোকজনের সঙ্গে ঘুমিয়ে পড়েন। রাতের কোন এক সময় ঘর থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। সকালে পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে তার সন্ধান না পেয়ে ১৩ জুলাই তার মেয়ে মুক্তা বেগম বেগমঞ্জ মডেল থানায় একটি জিডি করেন।

পুলিশ জানায়, বুধবার সকালে স্থানীয় ইউছুফ নামের এক কৃষক গ্রামের একটি বিলে গরুর জন্য ঘাস কাটতে যান। এসময় পচা দুর্ঘন্ধ পেয়ে সামনে এগিয়ে গিয়ে ঘাসের ফাঁকে পরানী বেগমের মৃত দেহ ভাসতে দেখে থানায় ও তার পরিবারে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে।

এলাকাবাসী বলেন, নিহত পরানী বেগম সুদ ও দাদন ব্যবসা করতেন। বিভিন্ন লোকের সাথে তার টাকা লেনদেন ছিল। ধারণা করা হচ্ছে, টাকা লেনদেন নিয়ে দ্বন্দ্বের কারণে তিনি খুন হতে পারেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী জানান, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। প্রাথমিকভাবে এটা একটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, ওই নারী এলাকায় সুদের ব্যবসা করতেন। ঘটনাটি নিয়ে পুলিশ কাজ করছে। শিগগির এ মৃত্যুর রহস্য উদঘাটন করার জন্য পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড