• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমপি ওমর ফারুক চৌধুরীর স্ত্রী করোনায় আক্রান্ত

  নিজস্ব প্রতিবেদক

২২ জুলাই ২০২০, ১৩:৩৯
রাজশাহী
রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর স্ত্রী পারুল চৌধুরী

প্রতিদিন যেন আরও বেশি আগ্রাসী হয়ে উঠছে করোনাভাইরাস (কোভিড-১৯)। বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। এবার এই ভাইরাসে আক্রান্তের শিকার হয়েছেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর স্ত্রী পারুল চৌধুরী।

মঙ্গলবার (২১ জুলাই) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা সংগ্রহ করা হলে, পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে। তবে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার তাদের ল্যাবে মোট ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর স্ত্রী পারুল চৌধুরীও রয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদরের ৩০ জন বাসিন্দা।

আরও পড়ুন : শরীয়তপুর সদর হাসপাতালে ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ

তিনি আরও জানান, নতুন আক্রান্ত ৪৯ জনের মধ্যে নগরীর বিভিন্ন এলাকার ৩০ জন। এছাড়াও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দুইজন, বাগমারার দুইজন, র্যাব-৫ এর সদস্য দুইজন, পুলিশ সদস্য নয়জন এবং পুঠিয়া, গোদাগাড়ী, দুর্গাপুর ও চারঘাট উপজেলার একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড