• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে রিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা

  সারাদেশ ডেস্ক

২২ জুলাই ২০২০, ১১:৪৩
চাটখিল
ফাইল ফটো

জেলার চাটখিল উপজেলায় এক রিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২১ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে চাটখিল পৌরসভার ২নং ওয়ার্ডের ভিপি মিজান রোডের আবু মিয়া বাড়ির দক্ষিণ পাশে রাস্তার উপর এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তবে তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি পুলিশ।

নিহত রিকশাচালক আবদুস সাত্তার (৩৫) নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের পশ্চিম মইচরা গ্রামের কালু মিয়ার ছেলে।

স্থানীয়দের ভাষ্যমতে, আবদুস সাত্তার ২০-২৫ দিন আগে চাটখিল উপজেলায় আসেন। তার এক খালাতো ভাইয়ের সঙ্গে চাটখিল ১১নং পোল এলাকায় থেকে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করছিলেন তিনি। এর আগে তিনি ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করতেন।

আরও পড়ুন : শরীয়তপুর সদর হাসপাতালে ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা বুকে ছুরিকাঘাত করে তাকে হত্যা করে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। ঘটনাস্থল থেকে নিহতের ব্যাটারিচালিত অটোরিকশা ও পকেট থেকে টাকা উদ্ধার করা হয়েছে। কিন্তু তার ব্যবহৃত মোবাইলটি পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড