• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

  নিজস্ব প্রতিবেদক

২২ জুলাই ২০২০, ১১:০৫
টেকনাফ
ছবি: সংগৃহীত

জেলার টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন। বুধবার (২২ জুলাই) ভোরে উপজেলার হ্নীলার দমদমিয়া জাহাজ ঘাট সংলগ্ন পাহাড়ি এলাকার কেরনতলীতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত রশিদউল্লাহ (২৮) টেকনাফের হ্নীলার লেদা রোহিঙ্গা ক্যাম্পে আশ্রয় নেয়া সফিক উল্লাহর ছেলে। র‌্যাবের দাবি রশিদ পাহাড়ে সক্রিয় ডাকাত খালেক গ্রুপের সদস্য।

র‌্যাব-১৫ টেকনাফের (সিপিসি-১) অপারেশন কমান্ডার (এএসপি) বিমান চন্দ্র কর্মকার জানান, গোয়েন্দা সূত্রে খবর আসে মঙ্গলবার গভীর রাতে হ্নীলা দমদমিয়া জাহাজ ঘাট ১৪নং ব্রিজ সংলগ্ন পাহাড়ি কেরনতলী এলাকায় অপরাধ সংঘটিত করতে ডাকাতদল অবস্থান নিয়েছে। সেই তথ্যে র‌্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে গুলিবর্ষণ শুরু করে ডাকাত দলের সদস্যরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

উভয় পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার পর র‌্যাব সদস্যরা গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকা এক ডাকাতকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সকালে রোহিঙ্গাদের দ্বারা মৃতের পরিচয় শনাক্ত হওয়া গেছে। গোলাগুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

আরও পড়ুন : শরীয়তপুর সদর হাসপাতালে ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ

তিনি আরও জানান, ঘটনাস্থল তল্লাশি করে দেশীয় তৈরি ২টি এলজি ও ৫ রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড