• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  নরসিংদী প্রতিনিধি

২২ জুলাই ২০২০, ০৯:৪৫
নরসিংদী
ফাইল ফটো

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় মনিরা আক্তার মনি (২৯) ও রুপা বেগম(২৫) নামে ২ নারী মোটরসাইকেল আরোহী এবং দেলোয়ার হোসেন দিপু (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে।

নিহত দেলোয়ার হোসেন দিপু শিবপুর উপজেলার খড়িয়া গ্রামের সৌদি প্রবাসী আনোয়ার হোসেন এর ছেলে।

এছাড়া নিহত মনিরা আক্তার মনি নরসিংদী পৌর শহরের বাসাইল এলাকার মোহাম্মদ আলীর মেয়ে এবং নিহত রুপা বেগম নারায়ণগঞ্জ বন্দরের নবীগঞ্জ এলাকার বিল্লাল হোসেনের মেয়ে।

নিহত রুপা ও মনিরা সম্পর্কে খালাতো বোন। রুপা নরসিংদীর বাসাইল এলাকায় তার খালাতো বোন মনিরাদের বাড়িতে থাকত বলে তার স্বজনরা জানিয়েছেন। নিহত দিপুর স্বজনরা জানান, নিহত দুই নারী দিপুর দূর সম্পর্কের আত্মীয় ও বান্ধবী ছিল।

নিহত দিপুর চাচাতো ভাই তারেক জানান, সোমবার দুপুরের পর মোটরসাইকেল যোগে দেলোয়ার হোসেন দিপু ভৈরবে তার চাচাতো ভাইয়ের শ্বশুর বাড়িতে যায় এবং ঐ দিনই বিকেলে ভৈরব থেকে ফিরে নরসিংদী শহরের দুই বান্ধবীকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে মাধবদী থানাধীন কুড়েরপাড় এলাকার শিল্পী নামক তার আরেক বান্ধবীর বাড়ীতে বেড়াতে যায়। দিপু রাজধানীতে একটি বেসরকারি মেডিকেল কলেজে লেখাপড়া করত অপরদিকে মনি ও রুপা নরসিংদীর একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করত।

নিহত দিপুর দূর সম্পর্কের মামা তুহিন জানান, দিপু তার সাথে থাকা দুই বান্ধবীকে নিয়ে সড়ক দুর্ঘটনায় মারা গেছে এমন খবর পেয়ে সোমবার(২০ জুলাই) রাতে মাধবদী থানাধীন পাঁচদোনা পুলিশ ফাঁড়িতে যাই। সেখানে গিয়ে দিপুর মডিফাই করা আর ওয়ান ফাইভ মোটরসাইকেলটি হালকা আঁচড় লাগা অবস্থায় পড়ে থাকতে দেখি। দিপুর লাশটি দুর্ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে শেখেরচর থেকে পুলিশ উদ্ধার করতে দেখে দুর্ঘটনা নিয়ে আমাদের সন্দেহের সৃষ্টি হয়। এছাড়াও একজন অপরিচিত লোক তড়িঘড়ি করে দিপুর লাশ নিয়ে যাওয়ার জন্য আমাদের তাগিদ দিলে সন্দেহ আরো বেড়ে যায়। পরে দিপুর লাশ নিয়ে আমরা শিবপুর চলে আসি। কিন্তু দিপুর মরদেহের সুরতহাল ও ক্ষত অনুযায়ী আমাদের নিকট এটি দুর্ঘটনা বলে মনে হয়নি। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে বলে আমাদের ধারনা হয় । পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও শিবপুর থানা পুলিশের সহযোগিতায় লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

পাঁচদোনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইউসুফ জানান, মনি ও রুপাকে পাঁচদোনা বাজার সংলগ্ন আমজাদের বিল্ডিং এর সামনে ঢাকা সিলেট মহাসড়ক থেকে আহত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মনি ও রুপাকে মৃত ঘোষণা করেন।

মাধবদী থানার তদন্ত কর্মকর্তা তানভীর আহমেদ জানান, নিহত দিপুর মরদেহটি গতকাল রাত পৌনে এগারোটার দিকে পাঁচদোনা বাজার থেকে প্রায় এক কিলোমিটার দূরে মহাসড়ক থেকে উদ্ধার করা হয়। তার মোটরসাইকেলটি একটি পিকআপের সাথে ধাক্কা লেগে আরোহীরা ছিটকে পড়ে যায় কিন্তু পিকআপের বাম্পারের সাথে মোটরসাইকেল আটকে যাওয়ায় তাকে প্রায় এক কিলোমিটার দূরে নিয়ে যায়।

আরও পড়ুন : শরীয়তপুর সদর হাসপাতালে ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ

তবে প্রত্যক্ষদর্শীরা কেউ পিকআপের নাম্বার বলতে পারেনি।

আইনি প্রক্রিয়া শেষে নিহত তিন জনের মরদেহ তাদের স্বজনদের মাঝে হস্তান্তর করা হয়েছে। নিহত দিপুর পরিবারের লোকজন এ সড়ক দুর্ঘটনা নিয়ে সন্দেহ প্রকাশ করায় এ ঘটনায় নিহত দিপুর মা মরিয়ম বেগম বাদী হয়ে মাধবদী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে ও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড