• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধাওয়া করে ৩ মাদক কারবারিকে পুলিশে দিলেন এমপি

  সারাদেশ ডেস্ক

২১ জুলাই ২০২০, ২২:৩৯
আটক তিন মাদক কারবারি
আটক তিন মাদক কারবারি

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাংসদ ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল একটি অটোকে ধাওয়া করেন তিনজন মাদক কারবারিকে ধরে পুলিশের হাতে সোপর্দ করেন। মঙ্গলবার বিকালে শিবগঞ্জ একাডেমি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- শিবগঞ্জ উপজেলার কালীগঞ্জ বাবলাবোনা এলাকার মরফুল, চাঁপাইনবাবগঞ্জ উপজেলার মহারাজপুর টুলুপাড়া এলাকার আনোয়ার এবং একই উপজেলার মহারাজপুর শেখপাড়া এলাকার ইব্রাহিম।

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাংসদ ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল জানান, চককৃত্তি এলাকায় আশ্রায়ন প্রকল্পের উদ্বোধন শেষে বাড়ি ফেরার পথে একটি অটোরিকশা অতিরিক্ত সাইরেন বাজিয়ে সাংসদের গাড়ি ওভারটেক করে এবং ওই অটোরিকশার ভেতর থেকে একটি বাঁচাও বাঁচাও শব্দ করে পালিয়ে যায়। ওই অটোরিকশাটি প্রায় দুই কিলোমিটার রাস্তা ধাওয়া করে শিবগঞ্জ একাডেমি মোড় এলাকায় তাদের আটক করে পুলিশকে খবর দিয়ে পুলিশের হাতে সোপর্দ করা হয়। অটোরিকশা তল্লাশি করে ১১ বোতল ফেনসিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে পুলিশ শিবগঞ্জ থানায় নিয়ে যায়।

তিনি আরো বলেন, অপহরণ সন্দেহে অটোরিকশাটি আটকালে পরে চিৎকারকারীর কাছে জানা যায় ওই ব্যক্তিগুলো তার কাছে মাদকের টাকা পাবে বলে তাকে কানসান এলাকা থেকে উঠিয়ে নিয়ে আসে।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ আটককের বিষয়টি নিশ্চিত করেন। আর এ ব্যাপারে শিবগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে মাদক মামলা করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড