• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউএনও‘র অপসারণ চায় ছাত্রলীগ

  সারাদেশ ডেস্ক

২১ জুলাই ২০২০, ১৯:০৭
ইউএনও‘র অপসারণ দাবিতে মানববন্ধন
ইউএনও‘র অপসারণ দাবিতে মানববন্ধন

অনিয়মের অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জের নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদের অপসারণের দাবিতে মানববন্ধন হয়েছে। উপজেলা ছাত্রলীগ, বসুরহাট পৌরসভা ছাত্রলীগ ও সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের যৌথ আয়োজনে এ মানববন্ধন হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জাতীয় দিবসসমূহ উদযাপনের নামে চাঁদাবাজি, স্বেচ্ছাচারিতা, অনিয়ম, দুর্নীতি, দায়িত্বে অবহেলা ও ম্যাজিস্ট্রেসি ক্ষমতার অপব্যবহার করে ছাত্রলীগ নেতাদের নাজেহাল করে বলে অভিযোগ করেন বক্তারা।

তবে ইউএনও ফয়সাল আহমেদ তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার কাছে বিভিন্ন ধরনের অনৈতিক তদবির করে কোনো সাড়া না পাওয়ায় এসব অভিযোগ করা হচ্ছে। অভিযোগগুলো সম্পূর্ণ ভিত্তিহীন। সরকারি আইন বাস্তবায়ন ও জনগণের স্বার্থে আমি কাজ করছি, কারো ব্যক্তি স্বার্থে না।’

আরও পড়ুন- বন্যায় জামালপুরের ১০ লাখ মানুষের দুর্ভোগ চরমে

মানববন্ধনে বক্তব্য দেন- নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নূর নবী চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়ের, সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, চরপার্বতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভির, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ্ ফরহাদ লিংকন, বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবদুল আউয়াল মানিক, সাধারণ সম্পাদক জাকির হোসেন হৃদয়, সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হেসেন রিয়াদ প্রমুখ।

এছাড়া ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্নার সভাপতিত্বে মানবন্ধনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগের বিভিন্ন শ্রেণির নেতারা অংশ নেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড