• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে পানিতে ডুবে ভাই-বোনসহ ৪ শিশুর মর্মান্তিক মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

২১ জুলাই ২০২০, ০৯:২১
গাজীপুর
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর এলাকায় বৃষ্টির সময় খেলতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনসহ চার শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার (২০ জুলাই) সন্ধ্যায় ডোবার পানি থেকে তাদের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা।

নিহত শিশুরা হলো- নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার তৌহিদের মেয়ে তানিয়া (৯) ও ছেলে ইব্রাহিম (৬), বগুড়ার সোনাতলা উপজেলার জিয়ারুলের মেয়ে মিষ্টি (১০) এবং একই এলাকার শামীমের ছেলে ফরহাদ (৬)। নিহত মিষ্টি ও তানিয়া স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী ছিলো এবং ইব্রাহিম ও ফরহাদ প্রথম শ্রেণীর ছাত্র ছিলো। তারা সকলেই পরিবারের সাথে ভাওয়াল মির্জাপুর পূর্বপাড়া এলাকায় ভাড়া থাকতো।

নিহতদের পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, সোমবার দুপুরে বৃষ্টির সময় নিহত চার শিশু তাদের বাড়ির পাশে খেলতে যায়। এরপর বেলা গড়িয়ে বিকেল আসলে তারা আর বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা ওই শিশুদের খোঁজাখুঁজি শুরু করে। পরে সন্ধ্যার দিকে বাড়ির পাশের একটি ডোবার পাড়ে ওই শিশুদের পায়ের জুতা দেখতে পায়। এরপর স্থানীয়দের সহায়তায় ডোবার পানিতে খুঁজতে থাকে। একপর্যায়ে একে একে চারজনের লাশ পাওয়া যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে শিশুদের লাশ বিনা ময়নাতদন্তেই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড