• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় বাসচাপায় পথচারী নিহত

  সাভার প্রতিনিধি

২০ জুলাই ২০২০, ১৪:২৪
সাভার
ছবি : প্রতীকী

সাভারের টঙ্গী-আশুলিয়া ইপিজেড সড়কের নরসিংহপুর এলাকায় দূরপাল্লার একটি যাত্রীবাহী বাসচাপায় এক বৃদ্ধা পথচারী নিহত হয়েছে।

সোমবার (২০ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে টঙ্গী-আশুলিয়া ইপিজেড সড়কের নরসিংহপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ারা বেগম (৬৫) বগুড়া জেলার নন্দীগ্রাম থানার হাটকুড়ি গ্রামের মৃত সাদেক আলীর স্ত্রী। তিনি আশুলিয়ার সীমান্তবর্তী গাজীপুরের কাশিমপুরে সাইমন সরকারের বাড়িতে মেয়ের পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন।

নিহতের মেয়ে আকলিমা বেগম জানান, অনেকদিন ধরেই তার মা আনোয়ারা বেগম ডায়েবেটিকস সহ নানা বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। হঠাৎ তার ডায়েবেটিকসের মাত্রা বেড়ে গেলে আজ ভোরে একাই রাজধানীর ডায়েবেটিকস হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। পরে পুলিশের মাধ্যমে দুর্ঘটনায় তার মা মারা যাওয়ার খবর পান তারা।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুছ আলী প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ভোরে টঙ্গী-আশুলিয়া ইপিজেড সড়কের নরসিংহপুর এলাকায় সড়ক পারাপারের চেষ্টা করছিলেন আনোয়ারা বেগম নামে ওই বৃদ্ধা। এ সময় বেপরোয়া গতির শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড