• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় আক্রান্ত ঝিনাইদহের পৌর পিতা

  অধিকার ডেস্ক

২০ জুলাই ২০২০, ১২:৩২
ঝিনাইদহ
সাইদুল করিম মিন্টু (ছবি : সংগৃহীত)

ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়ার পর রোববার (১৯জুলাই) রাতে তার রিপোর্ট পজিটিভ আসে। নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি বিষয়টি জানিয়েছেন।

তিনি লেখেন, ‘আজকে আমার করোনা রেজাল্ট পজিটিভ এসেছে। অতএব আবারও বলছি আপনারা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন।’

সাইদুল করিম লিখেছেন, ‘জরুরি প্রয়োজনে মাস্ক ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। নিজে সচেতন হয়ে অন্যকে সচেতন করুন। করোনাভাইরাস পরিস্থিতির শুরু থেকেই আমি আপনাদের মঙ্গলের জন্য দিনরাত কাজ করে গেছি। কিন্তু তারপরও মনে হচ্ছে কিছুই করতে পারলাম না। নিজের কাছে নিজেকেই তাই অপরাধী মনে হচ্ছে। তারপরও সাধ্যানুযায়ী এই মুহূর্তে ঘরে থেকেও আমি আপনাদের জন্য কাজ করে যাওয়ার চেষ্টা করব। সারা দেশের ন্যায় ঝিনাইদহেও আক্রান্তের সংখ্যা এখন অনেক বেড়ে গেছে এবং প্রতিনিয়ত বেড়েই চলেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার জ্বর ও মাথা ব্যাথা অনুভব করছিলেন তিনি। এ কারণে শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এর একদিন পর রোববার রাত সাড়ে ৯টার দিকে তার করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন এবং সুস্থ আছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড