• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুইমারা আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলমকে বিদায়

  খাগড়াছড়ি প্রতিনিধি

২০ জুলাই ২০২০, ১১:৫৩
প্রয়াত জাহাঙ্গীর আলম (ছবি : দৈনিক অধিকার)

না ফেরার দেশে চলে গেলেন গুইমারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।

রবিবার (১৯ জুলাই) দিবাগত রাত ৩ টায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়ের জনক ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।।

তার মৃত্যু শোক প্রকাশ করেছে খাগড়াছড়ি জেলার আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠন। শেষ শ্রদ্ধা আর ভালোবাসায় গুইমারার মসজিদ মাঠে বাদ জোহর তার নামাজে যানাজা শেষ হয়। পরে তার পৈত্তিক নিবাস রাউজানের গহীরা দ্বিতীয় যানাজা শেষে পারিবারিক পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে জানা গেছে।

তাকে শেষ বাবের মত এক নজর দেখতে ভীড় করে বিভিন্ন জাতি,ধর্ম,বর্ণ ও বিভিন্ন রাজনৈতিক দলের মানুষ। ফুল দিয়ে শ্রদ্ধা জানান ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের নারী এমপি বাসন্তী চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।

মো: জাহাঙ্গীর আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী ও খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলম। এছাড়াও জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীও আলাদা ভাবে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

নিহত গুইমারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম একাধারে ৩ বার সভাপতির দায়িত্ব পালন করে মৃত্যুর আগমূহুত্ব পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন। এছাাড়াও তিনি গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদ,কেন্দ্রীয় কবরস্থান পরিচালনা কমিটির সভাপতি, রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি জেলা ইউনিটের আজীবন সদস্যসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড