• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ করে ভিডিও স্বামী ও ভাইয়ের কাছে পাঠায় ধর্ষক!

  সারাদেশ ডেস্ক

১৯ জুলাই ২০২০, ১৯:৪১
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রংপুরে তরুণীকে কৌশলে ডেকে এনে ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণ করেছে এক দুর্বৃত্ত। এরপর এই ভিডিও ওই নারীর স্বামী ও ভাইয়ের কাছে পাঠিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় সে।

ভুক্তভোগীর এমন অভিযোগে নাজমুল হোসাইন নাঈম নামের এক যুবককে শনিবার গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষকের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার দামোদরপুর গ্রামে। তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি ও পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ওসি রোকনুজ্জামান তাকে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, নাজমুল হোসাইন নাঈম নামে এক যুবকের সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় মিঠাপুকুর উপজেলার একটি গ্রামের ওই তরুণীর। চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি ওই তরুণীকে রংপুর নগরীর মর্ডান মোড় এলাকায় ডেকে পাঠায় যুবক নাঈম।

পরে ওই তরুণীকে রংপুর নগরীর তাজহাট থানার রংপুর মডেল কলেজের সামনের একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে ওই তরুণীর ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে তা কৌশলে মোবাইল ফোনের মাধ্যমে ভিডিও করে রাখে।

এরপর ওই ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে বিভিন্ন সময় তরুণীকে দেখা করার নামে আসতে বাধ্য করার চেষ্টা করতো ও উত্ত্যক্ত করে আসছিল নাঈম।

তার প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীর স্বামী ও ভাইয়ের মোবাইলে ধারণ করা ওই ভিডিওচিত্র পাঠায় নাঈম। সেই সঙ্গে এটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এ ঘটনায় তরুণী বাদী হয়ে রংপুরের তাজহাট থানায় নারী নির্যাতন ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাজহাট থানা পুলিশ পীরগঞ্জ থানা পুলিশের সহায়তায় নাঈমকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওসার বলেন, পুলিশের একটি টিম আসামিকে গ্রেফতার করতে মাঠে নামে। সেই ধারাবাহিকতায় তথ্যপ্রযুক্তির সহযোগিতায় পীরগঞ্জ উপজেলা থেকে ঘটনার মূলহোতা নাঈমকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, নাঈমের মোবাইল ফোন, ওই ভিডিও এবং স্থিরচিত্রগুলো উদ্ধার করে তা জব্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড