• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে নিখোঁজের ১২ ঘণ্টা পর চা বিক্রেতার লাশ উদ্ধার

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৯ জুলাই ২০২০, ১৪:০০
সুনামগঞ্জ
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পাটলাই নদীতে নৌকা ডুবে নিখোঁজ হওয়া এক চা বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের প্রায় ১২ ঘণ্টার পর তার লাশটি উদ্ধার করা হয়।

আজ রবিবার সকালে গ্রামবাসী কোনাজাল দিয়ে পাটলাই নদী হতে তার লাশ উদ্ধার করে।

নিহত ব্যাক্তির নাম মো. তৌফিক মিয়া (৩০)। সে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের খলিশাজুড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা সিরাজ মিয়ার ছেলে। লাশ উদ্ধারের পর থানা পুলিশের মাধ্যমে নিখোঁজের পিতা বীর মুক্তিযোদ্ধা সিরাজ মিয়ার কাছে হস্তান্তর করেছে গ্রামবাসী।

উল্লেখ্য গতকাল শনিবার রাত ৯টার দিকে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের নালেরবন্ধ গ্রামের বালিয়াঘাট নতুন বাজার থেকে ১৮ জন যাত্রী নিয়ে ছোট একটি কাঠের নৌকায় করে খলিশাজুড়ি ও নালেরবন্ধ গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হন।

নৌকাটি শ্রীপুর (উত্তর) ইউনিয়নের পাটলাই নদীর মাঝামাঝি আসামাত্রই হঠাৎ ঝড়ের কবলে পড়ে নৌকাটি উল্টে ডুবে যায়। নৌকার মোট ১৮ জন যাত্রীর মধ্যে ১৭জন সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও চা বিক্রেতা তৌফিক মিয়া পানির রাতে তলিয়ে যান। আজ রবিবার সকালে প্রায় ১২ঘন্টার পর কোনাজাল দিয়ে পাটলাই নদীতে চেষ্টা চালিয়ে তার লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবিতে তার মৃত্যু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড