• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় তিন হত্যাকাণ্ড : প্রধান আসামি যশোর থেকে আটক

  যশোর প্রতিনিধি

১৮ জুলাই ২০২০, ২১:৪৫
আটক
আটক (প্রতীকী ছবি)

খুলনার খানজাহান আলী থানাধীন মশিয়ালী গ্রামের তিন সহোদর জাকারিয়া-জাফরিন ও মিল্টন বাহিনীর গুলিতে তিনজন নিহত ও সাত থেকে আট জন গুলিবিদ্ধ হওয়ার ঘটনার মূল হোতা শেখ জাফরিনকে যশোর থেকে আটক করা হয়েছে।

শনিবার (১৮ জুলাই) বিকাল ৫টার দিকে খুলনা গোয়েন্দা পুলিশ তাকে আটক করেছে বলে জানিয়েছেন কেএমপি কমিশনার খন্দকার লুৎফুল কবির। তবে গুলিবর্ষণের ঘটনায় ব্যবহৃত অবৈধ অস্ত্র এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ।

এর আগে গত বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে মশিয়ালী গ্রামে জাকারিয়া-জাফরিন এবং মিল্টন বাহিনীর হামলায় তিনজন নিহতের ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থা জড়িতদের আটকে তৎপর হয়ে ওঠে। এরই ধারাবাহিকতায় শনিবার বিকাল ৫টায় যশোর থেকে আটক হয় হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ও মহানগর ছাত্রলীগের বহিষ্কৃত সহসভাপতি শেখ জাফরিন হাসান। গোয়েন্দা পুলিশ (ডিবি) যশোর বাঘারপাড়া উপজেলার দাতপুর গ্রামের একটি কবরস্থান থেকে তাকে আটক করে।

আরও পড়ুন : পঞ্চগড়ে একদিনে সর্বোচ্চ করোনা শনাক্ত

এর আগে শুক্রবার (১৭ জুলাই) আটক হয় জাফরিন শেখের সহযোগী জাহাঙ্গীর। তাকে পুলিশ যশোরের অভয়নগরের নওয়াপাড়া থেকে আটক করে। পরবর্তীতে জাকারিয়ার শ্বশুর কোরবান আলী ও শ্যালক আরমানকে আটক করে পুলিশ।

এ দিকে, জাফরিন আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার সর্বস্তরের মানুষ রাস্তায় বেরিয়ে তাকেসহ জাকারিয়া ও মিল্টনকে ক্রসফায়ারের দাবিতে মিছিল বের করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড