• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিরাপদ খাদ্য আন্দোলন কুষ্টিয়া জেলা কমিটি গঠন : আহবায়ক মিলন, সদস্য সচিব শামীম রানা 

  সারাদেশ ডেস্ক

১৮ জুলাই ২০২০, ১৪:২৭
নিরাপদ খাদ্য আন্দোলন কুষ্টিয়া জেলা কমিটি গঠন : আহবায়ক মিলন, সদস্য সচিব শামীম রানা 
নিরাপদ খাদ্য আন্দোলন কুষ্টিয়া জেলা কমিটি গঠন : আহবায়ক মিলন, সদস্য সচিব শামীম রানা 

খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার নিশ্চিতে যাত্রা শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন, বাংলাদেশ’র কুষ্টিয়া জেলা শাখা কমিটি। এতে ইন্ডিপেনডেন্ট টিভির সাংবাদিক মোঃ মিলন উল্লাহকে (মিলন মাহমুদ) আহবায়ক ও এপ্রেন্টিস এডভোকেট এস. এম. শামীম রানাকে সদস্য সচিব করা হয়েছে।

১৭ জুলাই (শুক্রবার) ‘নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন, কেন্দ্রীয় কমিটির প্রধান নির্বাহী কামরুজ্জামান বাবলু ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম আগামী ৫ মাসের জন্য ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- অধ্যক্ষ মোঃ আজমল গনি, ড. মোঃ মিজানুর রহমান, মোঃ হোসেন ইমাম, আফরোজা আক্তার ডিউ, শেখ হাসান বেলাল, নাহিদ হাসান তিতাস, আখতারুজ্জামান মৃধা পলাশ, সাব্বির মোহাম্মদ কাদেরী, সাবিনা ইয়াসমিন শ্যামলী, গৌতম কুমার রায়, মোঃ জয়নাল আবেদিন প্রধান, সফিউল ইসলাম, ফজলে রাব্বী, শাহাবুদ্দিন শেখ, মোঃ রাছেল পারভেজ, মোয়াজ্জেম হোসেন কিংকং, কে এম আর শাহীন, আশরাফুল আলম, তৌফিক তপন, আরিফুল ইসলাম, সাজ্জাদ হোসেন সেনা, শারমিন আক্তার ডলি, সিদ্দিকুর রহমান, আনিচুর রহমান, তানভীর আহাম্মেদ, জালাল উদ্দীন, এম এ মোমিন মল্লিক, সোহাগ আহাম্মেদ, ফজলে রাব্বী, ন্ধদয় মাহামুদ টুটুল, রুবেল রানা, আনোয়ার হোসেন ও রিয়াজুল ইসলাম সেতু।

উল্লেখ্য, ভেজাল খাদ্য উৎপাদন, বিপণন প্রতিরোধ এবং ভোক্তা অধিকার নিশ্চিত করতে দেশের সকল জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সভা, সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও মানববন্ধন কর্মসূচি পালন করে যাচ্ছে সংগঠনটি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড