• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাইকগাছায় দেশীয় অস্ত্র সহ ৬ জন আটক

  পাইকগাছা প্রতিনিধি, খুলনা

১৭ জুলাই ২০২০, ২১:৫৯
ডাকাতি
অস্ত্র সহ আটক ৬ (ছবি : সংগৃহীত)

খুলনার পাইকগাছায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় ডাকাতি মামলা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে ২০/২৫জন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য শিববাটী ব্রিজের পার্শ্ববর্তী ইবরাহিম গার্ডেনের পতিত ঘরের পাশে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের ওসি এজাজ শফী’র নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সেখানে হানা দেয় এবং ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করে।

আটককৃতরা হলো- গোপালপুর গ্রামের সামছুদ্দীন গাজীর ছেলে মিজান গাজী (৪২), ঘোষাল গ্রামের রফি গাজী ছেলে রবিউল গাজী (৪০), লক্ষ্মীখোলা গ্রামের মোক্তার মোল্লার ছেলে টুটুল মোল্লা (৪০), উত্তর সলুয়ার মৃত ইমান আলী গাজীর ছেলে জাহিদুল গাজী (৩৭), নাছিরপুর গ্রামের আলী আহসানের ছেলে ছালাম বিশ্বাস, সরল গ্রামের মান্নান জোয়াদ্দারের ছেলে ফয়সাল জোয়াদ্দার।

এ ঘটনায় মোট ১৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৫/৭ জনের নামে মামলা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন : ব্রাহ্মণবাড়িয়ায় আসামির ছুরিকাঘাতে এসআই নিহত

এ ব্যাপারে ওসি এজাজ শফী জানান, সঙ্ঘবদ্ধ চক্রটি দীর্ঘদিন ধরে এলাকায় অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল। এদের নামে পাইকগাছা থানা সহ বিভিন্ন থানায় মামলা রয়েছে। সঙ্ঘবদ্ধ চক্রের অন্যান্য সদস্যদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে পারলে এ ধরণের অপরাধ প্রবণতা দ্রুতই কমানো সম্ভব হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড