• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত

  সারাদেশ ডেস্ক

১৭ জুলাই ২০২০, ১৫:২৬
টেকনাফ
ছবি: সংগৃহীত

জেলার টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ভাই নিহত হয়েছেন।

শুক্রবার (১৭ জুলাই) ভোরে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ।

পুলিশের দাবি নিহতরা মাদক কারবারে জড়িত ছিলেন। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত এবং ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা জব্দ করা হয়েছে।

নিহতরা হলেন, চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর এলাকার মৃত হাকিম আলীর দুই ছেলে মো. ফারুক (৩৭) ও আজাদুল হক (২৩)।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, মাদক হাতবদলের খবর পেয়ে পুলিশের একটি টিম টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়ায় অভিযানে যায়। ঘটনাস্থলে পুলিশ দেখে ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে ইয়াবা কারবারিরা পিছু হটে। ঘটনাস্থল তল্লাশি করে দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ২০ হাজার পিস ইয়াবা, ২টি এলজি, ১১ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়েছে। পরে তাদের পরিচয় পাওয়া যায়। নিহতরা চিহ্নিত ইয়াবা কারবারি। এ ঘটনায় পৃথক আইনে মামলা দায়ের করা হচ্ছে বলেও জানান ওসি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড