• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

১৭ জুলাই ২০২০, ১৩:৩৯
সাতক্ষীরা
ছবি: সংগৃহীত

সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশনে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৭ জুলাই) সকালে তা‌দের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা গ্রামের কৃষক বেলাল হোসেন (৫৫) ও পুরাতন সাতক্ষীরা এলাকার গোলাম ইছাহাক (৯০)।

সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, গত ১২ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন বেলাল হোসেন। ১৩ জুলাই তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হলেও রিপোর্ট এখনও পাওয়া যায়নি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৪টার দিকে যান তিনি মারা যান।

তিনি আরো জানান, গোলাম ইছাহাক গত ১৫ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে তিনিও মারা যান। গত ১৬ জুলাই তারও নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হলেও রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

স্বাস্থ্যবিধি ও ধর্মীয় রীতিনীতি মেনে তাদের মরদেহ দাফনের প্রস্তুতি চলছে। ইতোমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে বলেও জানান তিনি।

এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছেন মোট ৩১ জন। আর জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ১০ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড