• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকের ডাকে প্রেমিকার সর্বনাশ

  সারাদেশ ডেস্ক

১৭ জুলাই ২০২০, ১২:২১
ধর্ষণ
ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরের রায়পুরে এক কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণের ঘটনায় লিখিত অভিযোগ করা হয়েছে মো. মামুন নামে এক যুবকের বিরুদ্ধে।

অভিযুক্ত মামুন উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের মদিনা বাজার এলাকার দলিল লেখক হোসেনের ছেলে।

জানা গেছে, ১০ জুলাই ওই কিশোরী বাদী হয়ে ধর্ষণের ঘটনায় হাজীমারা পুলিশ ফাঁড়িতে মামুনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করে। ৭ দিন পর বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে একই অভিযোগ রায়পুর থানায় করা হয়।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আজিজ বলেন, বৃহস্পতিবার লিখিত অভিযোগটি পেয়েছি। আমি নিজেই অভিযোগটি তদন্ত করছি। কেউ পার পাবে না।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ৪ বছর ধরে প্রতিবেশী মামুনের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক রয়েছে। গত ৬ মাস থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে মামুন তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। গত ৪ জুলাই রাত ১২টার দিকে কিশোরীকে ঘর থেকে ডেকে নেয় মামুন। পরে তাকে বাড়ির পাশে খোলা স্থানে নিয়ে ধর্ষণ করে।

এক পর্যায়ে চিৎকার শুনে কিশোরীর বাবা-মা ছুটে গেলে মামুন পালিয়ে যায়। পরে পুরো ঘটনা কিশোরী তার বাবা মাকে জানায়। এ ব্যাপারে বিচারের নামে গ্রাম্য মাতব্বরদের কালক্ষেপণে থানায় অভিযোগ করতে দেরি হয়। অভিযুক্ত মামুনের উপযুক্ত বিচার দাবি করেন ওই কিশোরী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড