• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে বাবার ওপর অভিমান, ছেলের আত্মহত্যা

  বাগেরহাট প্রতিনিধি

১৬ জুলাই ২০২০, ২২:৪৯
রাজিব পহলান
রাজিব পহলান

বাগেরহাটের শরণখোলায় বাবার বকাঝকায় অভিমান করে রাজিব পহলান (১৬) নামের এক কিশোর আত্মহত্যা করেছে।

বুধবার রাতে উপজেলার সাউথখালী ইউনিয়নের খুড়িয়াখালী গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত রাজিব খুড়িয়াখালী গ্রামের মো. বেল্লাল পহলানের ছেলে।

স্থানীয়রা জানান, বাবা ও ছেলে মিলে একটি মোটরসাইকেলে যাত্রী পরিবহন করতো। ওইদিন সন্ধ্যায় ছেলে রাজিব ওরফে হৃদয় পহলানের যাত্রী নিয়ে যাওয়ার কথা থাকলেও সে না গিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতে ছিলো।

এ সময় বাবা বেল্লাল পহলান রাগ করে বন্ধুদের সামনেই ছেলেকে বকাঝকা করে। ওই ক্ষোভে বাবার উপর অভিমান করে রাতে বাড়িতে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে রাজিব।

শরণখোলা থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে ওই বাড়ি থেকে রাজিবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ছেলেটি কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। স্থানীয়দের অভিযোগে বিষয়টি খোঁজ নিয়ে দেখা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড