• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হুমকিতে নিরাপত্তাহীনতায় ছাত্রলীগ নেতার পরিবার

  সারাদেশ ডেস্ক

১৬ জুলাই ২০২০, ১৮:৫২
হুমকিতে নিরাপত্তাহীনতায় ছাত্রলীগ নেতার পরিবার
হুমকিতে নিরাপত্তাহীনতায় ছাত্রলীগ নেতার পরিবার

হত্যাচেষ্টা মামলার আসামির হুমকিতে যশোরের চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেনের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। বৃহস্পতিবার (১৬ জুলাই) প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ইব্রাহিম হোসেনের বড় ভাই জাহিদুর রহমান মিলন।

সংবাদ সম্মেলনে জাহিদুর রহমান মিলন বলেন, আমরা পুরো পরিবার সরাসরি আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়ভাবে জড়িত। আমার বাবা আব্দুল খালেক চৌগাছা ইউনিয়ন আওয়ামী লীগের ১ নং ওয়ার্ডের সভাপতি। আমি নিজে চৌগাছা ইউনিয়ন যুবলীগের সভাপতি। ছোট ভাই ইব্রাহিম হোসেন চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছে।

তিনি জানান, ২০১৫ সালের ১৬ জুলাই তার ভাই ইব্রাহিম হোসেন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হলে শামীম ওরফে গলাকাটা শামীম তাদের প্রতিপক্ষ ভেবে অত্যাচার-নির্যাতন শুরু করেন। শামীম বাহিনী ২০১৭ ও ২০১৯ সালে একাধিক বার তার ভাইয়ের ওপর হামলা চালান। তাকে প্রাণে মেরে ফেলার পরিকল্পনা করে তারা বার বার ব্যর্থ হয়। সর্বশেষ গত ১০ জুলাই শামীমের নেতৃত্বে বেড়গোবিন্দপুরের পারভেজসহ ১৩ জন সন্ত্রাসী তার ভাই ও তার বন্ধু মিঠুনের ওপর হামলা চালান। তারা দুজনই বর্তমানে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় তিনি মামলা করেন। এই মামলা থেকে জামিনে মুক্তি পেয়ে শামীম তার পরিবারকে হুমকি-ধামকি দিচ্ছে। পুরো পরিবারকে ধ্বংস করার পাঁয়তারা করছে। এতে তারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। সন্ত্রাসী শামীমের হাত থেকে তারা মুক্তি চান।

সংবাদ সম্মেলনে ইব্রাহিমের বাবা আব্দুল খালেক, মা জহুরা বেগম, বোনের ছেলে সজল আহমেদ, প্রতিবেশী মাহিন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড