• বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় ট্রাকচাপায় ছাত্রলীগ নেতার মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১৬ জুলাই ২০২০, ১২:৪১
সাতক্ষীরা
নিহত মইনুল ইসলাম আওয়াল

সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মইনুল ইসলাম আওয়াল এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল ৭টার দিকে শহরের সংসার ভিডিপি কার্যালয়ের সামনে ট্রাক চাপায় তিনি নিহত হন।

নিহত মইনুল ইসলাম আওয়াল (৩০) পুরাতন সাতক্ষীরার মুন্সিপাড়া এলাকার খোকনের ছেলে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে বাড়ি থেকে শহরে বাবার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন আওয়াল। পথিমধ্যে জেলা আনসার-ভিডিপি কার্যালয়ের ৫০ গজ দূরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে রাস্তার ওপর ছিটকে পড়েন আউয়াল। পরে ট্রাকের চাকা তার ডান হাতের ওপর উঠে যায়। তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

সাতক্ষীরা হোটেল-রেস্তোরাঁ ও বেকারি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাচ্চু জানান, খুলনায় যাওয়ার পথে চুকনগর এলাকায় পৌঁছালে আউয়াল মারা যায়। ট্রাকের চাকায় আউয়ালের ডান হাত ভেঙে চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে। মুখ ও বুকের অধিকাংশ চামড়া উঠে গেছে।

সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড