• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা

  সারাদেশ ডেস্ক

১৬ জুলাই ২০২০, ১১:৫৪
চেয়ারম্যান
প্রতারক সাহেদ করিম

রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক সাহেদ করিমের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেছে র‌্যাব। মামলাটি দায়ের করেন সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের ডিএডি নজরুল ইসলাম। জেলার দেবহাটা থানায় সাহেদ করিমসহ তিনজনকে আসামি করে এই মামলা দায়ের করা হয়।

মামলার আসামিরা হলেন, সাতক্ষীরা শহরের পলাশপোল (বর্তমান ঠিকানা ঢাকার বনানী) এলাকার মৃত সিরাজুল করিমের ছেলে মো. সাহেদ (৪৫), বাচ্ছু মাঝি ঠিকানা অজ্ঞাত ও আরেক সহযোগী অজ্ঞাত।

র‌্যাব-৬ খুলনার আওতাধীন সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের এএসপি বজলুর রশীদ বলেন, রিজেন্ট হাসপাতালের পরিচালক প্রতারক সাহেদকে দেবহাটা থানার শাখরা কোমরপুর এলাকা থেকে বুধবার ভোর ৫টার দিকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। সাহেদ একটি নৌকায় ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। এ ঘটনায় দেবহাটা থানায় সাহেদসহ নৌকার মাঝি ও অজ্ঞাতনামা একজনকে আসামি করে মামলা দেয়া হয়েছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ ধারা ও ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ বি(এ) ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। মামলা নং ৫।

প্রসঙ্গত, করোনার নমুনা পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেয়াসহ নানা অনিয়মের অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত পাড়ি দেওয়ার সময় অবৈধ অস্ত্রসহ তাকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড