• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাজতেই আত্মহত্যা করেলেন সন্তান হত্যায় অভিযুক্ত মা!

  সারাদেশ ডেস্ক

১৫ জুলাই ২০২০, ১৯:১৩
সুফিয়া বেগম সাথী
সুফিয়া বেগম সাথী

মাগুরায় নিজ শিশুকন্যা হত্যা মামলার আসামি সুফিয়া বেগম সাথী (৪০) নামে এক নারী ‘আত্মহত্যা’ করেছে। বুধবার দুপুর দেড়টার দিকে জেলা কারাগারের ভেতরের ওয়ার্ড সংলগ্ন একটি ছোট কয়েদখানার লোহার দরজার ওপরের দিকের গ্রিলে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে জানায় জেল সুপার তায়েফ উদ্দিন।

তিনি জানান, ওই নারী নিজের তিন বছরের শিশুকন্যাকে শ্বাসরোধে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় গত ৯ মার্চ থেকে কারাবাস করছিলেন। তিনি মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন।

গত ১৫ মার্চ থেকে ২ মে পর্যন্ত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনও রাখা হয়েছিল। পরবর্তীতে তাকে জেলা কারাগারের নারী ওয়ার্ডে এনে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

বুধবার দুপুরে গোসলের কথা বলে ওই কয়েদখানায় গিয়ে লোহার দরজার ওপরের দিকের গ্রিলে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় টের পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেওয়ার কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

প্রসঙ্গত, মাদকাসক্ত সুফিয়া পারিবারিক ও দাম্পত্য কলহসহ নানা কারণে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। গত আট মার্চ মাগুরা শহরের হাজী আব্দুল সড়কের একটি ভাড়া বাসায় তার শিশুকন্যা মাহিকে শ্বাসরোধ করে হত্যা করে।

ওই সময় রান্না ঘরে গ্যাস সিলিন্ডারে আগুন লাগিয়ে সে নিজেও আত্মহত্যার চেষ্টা করলে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করে। সেইসঙ্গে পুলিশ তাকে গ্রেপ্তার করে। ওই রাতে নিহত মাহির চাচা তমিজউদ্দিন বাদী হয়ে সদর থানায় সুফিয়ার নামে একটি হত্যা মামলা করে। পরবর্তীতে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড