• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ বলছে 'বন্দুকযুদ্ধ' আর পরিবারের দাবি হত্যা

  জয়পুরহাট প্রতিনিধি

১৫ জুলাই ২০২০, ১৪:৪১
জয়পুরহাট
জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল

জয়পুরহাট সদর উপজেলার ভুটিয়াপাড়া কদমতলী ব্রিজের নিকট থেকে রুবেল হোসেন ডালিম নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ বুধবার সকালে তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, মাদক দ্রব্যের ভাগবাটোয়ারা নিয়ে মাদক ব্যবসায়ী দু’পক্ষের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ভুটিয়াপাড়া কদমতলী ব্রিজের নিকট যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে গেলেও সেখানে রুবেল হোসেন ডালিম নামের এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল সহ বেশ কিছু মাদক দ্রব্য উদ্ধার করে। নিহত ডালিমের বিরুদ্ধে জয়পুরহাট থানায় হত্যা, অপহরণ ও মাদক দ্রব্য আইনে ৮টি মামলা রয়েছে। তবে পরিবারের দাবি, মঙ্গলবার রাত ৮টায় সাদা পোশাকধারীরা স্থানীয় একটি দোকান থেকে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড