• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগড়ায় দুর্বৃত্তের আগুনে বসতঘর পুড়ে ছাই

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

১৫ জুলাই ২০২০, ১৩:০৮
লোহাগাড়া
আগুনে পুড়ে যাওয়া বসতঘর (ছবি : দৈনিক অধিকার)

লোহাগাড়ার কলাউজানে বুধবার দিনগত রাতে কামাল উদ্দিনের বাড়ীর দরজায় তালা দিয়ে আগুন লাগিয়েছে দুর্বৃত্তরা। ক্ষতিগ্রস্ত কামাল কলাউজানের কুলাল পাড়ার আবদুল আজিজের ছেলে ও পেশায় অটোরিকশা চালক। ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি এতে নগদ টাকাসহ ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল ওয়াহেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। খবর পেয়ে লোহাগাড়া থানার একটি পুলিশি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে কামালের স্ত্রীর সাথে ঝগড়া বিবাদকে কেন্দ্র করে শ্বশুর বাড়ির লোকজন এসে কামালসহ পরিবারের লোকজনকে হুমকি দিয়ে যায়। এরই জের ধরে গভীর রাতে দুর্বৃত্তরা ক্ষতিগ্রস্ত পরিবারের ঘরের দরজায় নক করে পরিবারের সদস্যদের ঘরের বাইরে আনার চেষ্টা করে ব্যর্থ হয়ে বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে ঘরে আগুন লাগানোর ঘটনা ঘটায় বলে জানায় ক্ষতিগ্রস্ত কামাল উদ্দিন। আগুনে নগদ ৭০ হাজার টাকা, হাঁস-মুরগী ও আসবাবপত্রসহ ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত অসহায় কামালের পরিবার।

এ সময় বাড়ির লোকজনের শৌরচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গভীর রাতে মসজিদের মাইকে বাড়িতে আগুন লাগার ঘোষণা পেয়ে লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বাড়ির মালামাল সব পুড়ে ছাঁই হয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে লোহাগাড়া থানার ওসি জাকির হোসাইন মাহমুদ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড