• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে ৯ পুলিশ সদস্যের করোনা শনাক্ত

  সারাদেশ ডেস্ক

১৫ জুলাই ২০২০, ১২:৫৫
ফরিদপুর
ছবি: সংগৃহীত

৯ পুলিশ সদস্যে ছাড়াও স্বাস্থ্যকর্মী, ব্যাংক কর্মকর্তা ও জাতীয় নিরাপত্তা সংস্থার কর্মীসহ ১১৩ জন করোনায় সংক্রমিত হয়েছেন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব থেকে মঙ্গলবার রাতে এ তথ্য জানানো হয়েছে। নতুন ১২২ জনসহ জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৩ হাজার ৪৯৩ জন।

পুলিশ সুপার মো. আলিমুজ্জামান গণমাধ্যমকে জানান, ফরিদপুর পুলিশ বাহিনীর ২৬২ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১১৩ জন সুস্থ হয়েছেন। পুলিশ বাহিনীতে সুস্থতার হার ৪৩ দশমিক ১২ ভাগ।

নতুন শনাক্তদের মধ্যে সদরে ৬৪ জন, মধুখালীতে ২৪, নগরকান্দায় ১২, বোয়ালমারীতে ৭, ভাঙ্গা ও সদরপুরে ৪ জন করে, সালথা ও আলফাডাঙ্গায় ৩ জন করে এবং চরভদ্রাসনে ২ জন রয়েছেন।

সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান গণমাধ্যমকে বলেন, বেশির ভাগ শনাক্ত হওয়া ব্যক্তি বাড়িতেই বিচ্ছিন্ন হয়ে চিকিৎসাধীন রয়েছেন। কোনো রোগীর অবস্থার অবনতি হলে তাকে করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড