• বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার কারণে জন্মের পরই মাকে হারালো নবজাতক

  পঞ্চগড় প্রতিনিধি

১৫ জুলাই ২০২০, ১২:৫১
পঞ্চগড়
তেঁতুলিয়া মডেল থানা

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পারিবারিক কলহের জের ধরে তুলা মিয়া (২৪) নামে এক ব্যক্তি তার স্ত্রী অন্তরা বেগমকে (২২) হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। তবে ঘটনার পর থেকে ঘাতক স্বামী তুলা মিয়া পলাতক রয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে জেলার তেঁতুলিয়া উপজেলাধীন শালবাহান ইউনিয়নের জামড়িগুড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত এক বছর আগে উপজেলার বুড়িমুটকী এলাকার আজিজুল ইসলামের মেয়ে অন্তরা বেগমের সঙ্গে শালবাহান জামুড়িগুড়ি এলাকার মৃত ওয়াহেদ আলীর ছেলে তুলা মিয়ার বিয়ে হয়। অন্তরা ছিলেন তুলা মিয়ার চতুর্থ স্ত্রী। গত ৪০ দিন আগে তাদের পরিবারে একটা ছেলে সন্তান আসে। মঙ্গলবার সকালে পারিবারিক জের ধরে তুলা মিয়া তার স্ত্রী অন্তারাকে শ্বাসরুদ্ধ হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা বুঝতে পেরে ঘটনাস্থলে গেলে তার বাড়িতে ছুটে গিয়ে সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেয় ।

এদিকে তেঁতুলিয়া মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে প্রথমে থানায় এবং পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

অপরদিকে, ৪১ দিন বয়সী সামিউল হাসান নামে ওই নবজাতককে স্থানীয় জনপ্রতিনিধিরা ওই এলাকার বাসিন্দা আলাল উদ্দিনের স্ত্রী সহিদা বেগমের কাছে সাময়িকভাবে রাখার ব্যবস্থা করে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবু সাঈদ ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, ঘাতক স্বামীকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মঙ্গলবার রাতে হত্যা মামলা দায়ের করে নিহত গৃহবধূর পরিবার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড