• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় রুগ্ন গরু জবাইয়ের চেষ্টা, কসাই পলাতক

  খোকসা প্রতিনিধি

১৪ জুলাই ২০২০, ২৩:৩৯
রুগ্ন গরুর সামনে কসাই মিঠুন
রুগ্ন গরুর সামনে কসাই মিঠুন

কুষ্টিয়ার খোকসায় এক মাংস ব্যবসায়ী অর্ধমৃ্ত্যু গরু জবাইয়ের চেষ্টা করা হয়। পরে জনতার ধাওয়া খেয়ে পালিয়ে যায় ওই মাংস ব্যবসায়ী মিঠুন কসাই। মিঠুন কসাই খোকসা বাজার মাংস ব্যবসায়ী মো. মক্কেল কসাইয়ের ছেলে।

সোমবার (১৩ জুলাই দিবাগত রাত একটার দিকে এ ঘটনা ঘটে। তবে ঘটনাস্থলে পুলিশ পৌঁছাতেই গরু ফেলে কসাই মিঠুন পালিয়ে যায়।

এলাকাবাসীর অভিযোগ, সোমবার রাত একটার দিকে ভ্যানের উপর একটি অসুস্থ নিয়ে যাচ্ছিল কসাইখানার দিকে। গরুটির শরীর দিয়ে দুর্গন্ধ ছড়াচ্ছিলো। পরে এই ঘটনার এক পর্যায়ে সেখানে পুলিশ এসে উপস্থিত হলে গরু রেখে কসাই মিঠুন পালিয়ে যায়।

স্থানীয়দের দাবি. খোকসার প্রায় গুলো মাংস ব্যবসায়ীদের শত শত অনিয়ম রয়েছে। একাধিক অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। আইনানুগ কোনো পদক্ষেপ না নেওয়ায় এদের অপরাধ ক্রমেই বেড়ে চলছে। সরকারি নিয়ম- কানুনের কোন বালাই মানেন না তারা।

এরা রাতের অন্ধকারে গরু জবাই দেয়। নেই কোনো পশুর স্বাস্থ্য পরীক্ষা করার ডাক্তার, হয় না শরীয়ত বিধানে জবাই। অসুস্থ গাই গরু ও বকরি ছাগল জবাই এখানে নিত্য নৈমিত্তিক ঘটনা।

এ বিষয়ে খোকসা থানা অফিসার ইনচার্জ মো. জহুরুল আলম বলেন, ঘটনাস্থলে কসাই মিঠুন আধা-মরা গরু ফেলে পালিয়ে যায়। পরে আমরা তথ্য জেনে যে গরু বিক্রি করেছে তার বাড়ি যেয়ে আমরা তাকেও আমরা জিজ্ঞাসাবাদ করি। তিনি অন্যায় স্বীকার করেছেন আমাদের কাছে।

ওসি আরও বলেন, খোকসা পুলিশ প্রশাসন একটি দুর্নীতিবাজদেরও ছাড় দেবে না। আমরা কসাই মিঠুনকে খুঁজছি। ওকে পেলে আমরা এর সুষ্ঠু বিচার করব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড