• বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় ফল ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা!

  এম হোছাইন মেহেদী, লোহাগাড়া (চট্টগ্রাম)

১৪ জুলাই ২০২০, ২১:৩৯
ইয়াবা ব্যবসা
লোহাগাড়ায় ফল ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা

খানে আলম লোহাগাড়া সদরের রশিদের পাড়া (বড়গরিয়া পাড়া) এলাকার মৃত লাল মিয়ার পুত্র। লোহাগাড়া সদরে বটতলী মোটর স্টেশনে আছে ফলের ব্যবসা। বৈধ ব্যবসা করে কাক্সিক্ষত সফলতা পাননি। তাই দ্রুত ধনীর হওয়ার স্বপ্নে জড়িয়ে পড়েন মাদক ব্যবসায়। ইতিমধ্যে ৩ তলা পাকা বাড়ি করেছেন।

২০০৯ সালের দিকে ফেন্সিডাইল দিয়ে শুরু হয় মাদক ব্যবসা। বিভিন্ন সময় পুলিশ তার বাড়ি থেকে বেশ কয়েবার ফেন্সিডাইল, ইয়াবাসহ নানা মাদক উদ্ধার করে। ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর লোহাগাড়া থানা পুলিশ তাকে ইয়াবাসহ আটক করে। ২০১৮ সালে ইয়াবাসহ র‌্যাব-৭ এর হাতে আটক হয় খানে আলম। প্রত্যেকবার জেল খেটে বের হয়ে আবার জড়িয়ে পড়ে মাদক ব্যবসায়।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের একটি বিশেষ টিম মঙ্গলবার (১৪ জুলাই) বিকালে লোহাগাড়া সদরে অভিযান চালিয়ে ১ হাজার পিচ ইয়বা ও নগদ ২৮ হাজার টাকাসহ খানে আলমকে আটক করে। চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা টিম গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিচালক হুমায়ন কবির এর তত্ত¡বধানে খ- সার্কেল (পটিয়া) এর পরিদর্শক মোফাজ্জল হোসেন ও সাইফুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিচালক হুমায়ন কবির খন্দকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া সদরের খানে আলমের বড়গরিয়া পাড়া বাড়িতে ও পরে বটতলী মোটর স্টেশনে ফলের দোকানে তল্লাশি চালানো হয়।

এসময় তার কাছ থেকে ১০০০ পিচ ইয়াবা ও নগদ ২৮ হাজার টাকা উদ্ধার করা হয়। সে ইতিপূর্বেও বেশ কয়েকবার মাদকসহ ধরা পড়ে। তার বিরোদ্ধে লোহাগাড়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড