• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভবনে কাজ করার সময় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১৩ জুলাই ২০২০, ১৮:০৯
ভবনে কাজ করার সময় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু
ভবনে কাজ করার সময় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

রাজশাহীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে নগরীর উত্তর গুড়িপাড়া মহল্লায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নগরীর হড়গ্রাম পশ্চিমপাড়া মহল্লার মনসুর আলীর ছেলে মোহন আলী (৩০) ও একই এলাকার আরজেদ আলীর ছেলে কাশিয়ায়ায় ছোটপুকুরিয়া আহমেদ আলী (২৫)।

নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উত্তর গুড়িপাড়া এলাকায় তোহর আলীর নির্মাণাধীন তিন তলা একটি ভবনে ব্যালকনি-জানালার গ্রিল লাগানোর কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। রাস্তার পাশের ওই ভবনটির পাশ ঘেষে ছিল বিদ্যুৎ সঞ্চালন লাইন। সেখানে কোনো ধরনের সুরক্ষা ছাড়াই কাজ করছিলেন শ্রমিকরা।

নিচ থেকে গ্রিল তোলার সময় বিদ্যুৎ সঞ্চালন লাইন স্পর্শ করলে তিন শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, পরে মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ নিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড