• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান করোনায় আক্রান্ত

  সারাদেশ ডেস্ক

১৩ জুলাই ২০২০, ১৭:১৭
উপজেলা চেয়ারম্যান
ফরিদপুরের বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান

ফরিদপুরের বোয়ালমারীর উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার রাতে বোয়ালমারীর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান এ কথা জানান।

তিনি জানান, গত শুক্রবার ১০ জুলাই উপজেলা চেয়ারম্যানের নমুনা সংগ্রহ করে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছিল। রবিবার রাতে পজিটিভ রিপোর্ট আসে। তিনি নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

মোশাররফ হোসেন বোয়ালমারীর উপজেলার তিনবারের নির্বাচিত চেয়ারম্যান। তিনি এক যুগ ধরে এই উপজেলার আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

তিনি জানান, কয়েক দিন ধরে জ্বর ও কাশির সমস্যায় রয়েছে, তবে বর্তমানে তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন তিনি।

এদিকে ফরিদপুরের সিভিল সার্জন ডা. সিদ্দীকুর রহমান জানান, জেলায় করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৩৩৭ জন। রবিবার আরও ১২৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলায় এ পর্যন্ত করোনায় মারা গেছেন ৩০ জন।

স্বাস্থ্য বিভাগের এই কর্মকর্তা আরো জানান, জেলার বিভিন্ন হাসপাতালে করোনা রোগ নিয়ে চিকিৎসা নিচ্ছে ২৬৭ জন । এছাড়াও সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন ১০৬৪ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড