• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মনপুরায় চেয়ারম্যানের হামলার শিকার কৃষক পরিবার

  ভোলা প্রতিনিধি

১৩ জুলাই ২০২০, ০০:৫৪
ভোলা
আহত কৃষক পরিবার ও চেয়ারম্যান অলি উল্ল্যাহ কাজল

ভোলায় মনপুরায় জমিজমার বিরোধের জেরধরে প্রতিপক্ষর বিরুদ্ধে এক কৃষক পরিবার থানায় অভিযোগ করলে স্থানীয় চেয়ারম্যান অলি উল্ল্যাহ কাজল কাজ তাদেরকে নিজ বাড়িতে ডেকে নিয়ে মোধ্য যোগীও কায়দায় মারধর করা অভিযোগ উঠেছে।

এই ঘটনায় এ পরিবারটিকে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজে হাসপাতালে রেফার করা হয়। এই ঘটনায় মনপুরা থানায় মামলা করতে গেলেও কোন অভিযোগ গ্রহণ করেনি। গত শুক্রবার এই ঘটনা ঘটে।

আহত কৃষক পরিবার জানায়, মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ইব্রাহিম মোল্লা পরিবারে সাথে দীর্ঘদিন ধরে জমিজমার বিরোধ চলে আসছিলো গনি হাওলাদার পরিবারের সাথে। এই নিয়ে থানায় একাধিক অভিযোগ করলে চেয়ারম্যান স্থানীয় চেয়ারম্যান অলি উল্ল্যাহ কাজল ইব্রাহিম মোল্লা পরিবারে পক্ষ নিয়ে আমাদের নিজ বাড়িতে ডেকে নিয়ে মারধর করে। এই সময় চেয়ারম্যান ঐ পরিবারকে থানা পুলিশ না করতে প্রাণনাশের হুমকী দেয়। পরে পরিবারটি চেয়ারম্যান এর বিরুদ্ধে থানায় অভিযোগ করতে গেলে পুলিশ তাদের অভিযোগ গ্রহণ করেনি। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি হয়। এই ঘটনায় মনপুরা থানায় যোগাযোগ করলে পুলিশ ফোন রিসিভি করেনি। এই ঘটনায় চেয়ারম্যান ঘটনাটি ভিত্তিহীন বলে দাবী করেন।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান অলি উল্ল্যাহ কাজল বলেন, স্থানীয় যুবলীগ, ছাত্রলীগের একটি গ্রুপ চক্রান্ত করে আমার বিরুদ্ধে একটি নাটক সাজিয়েছে। ওই পরিবারকে আমি মারধর করিনি। এটি একটি ষড়যন্ত্র।

এ ব্যাপারে মনপুরা থানার ওসিকে একাধিকবার ফোন দিলে তিনি রিসিভ করেননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড