• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোংলা সরকারি কলেজ সংবর্ধনা দিল খুলনা সিটি মেয়রকে

  মোংলা প্রতিনিধি

০১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩১
ছবি : দৈনিক অধিকার

খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, বিএনপি জামায়াত জোট সরকারের আমলে মোংলা রামপাল এলাকার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর আধুনিকায়ন তো দূরের কথা, তাদের দূর্নীতি আর লুটপাটের কারণে এ এলাকার প্রতিষ্ঠানগুলোর অবকাঠামো উন্নয়ন হয়নি।

তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূরপ্রসারী পরিকল্পনার কারণে দেশের প্রতিটি উপজেলায় একটি স্কুল ও একটি কলেজ সরকারিকরণ করা হয়েছে। মোংলা কলেজকে সরকারি করণের কারণে এ এলাকার শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন ঘটবে বলে তিনি আশা প্রকাশ করেন।

শনিবার সকাল ১১ টায় মোংলা সরকারি কলেজের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কলেজের অধ্যক্ষ গোলাম সরোয়ারের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- স্থানীয় সাংসদ হাবিবুন্নাহার তালুকদার, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব ড. মো. জালাল উদ্দিন এনডিসি, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা রবিউল ইসলাম, কলেজের সাবেক প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বাবু সুনীল কুমার বিশ্বাস।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- মোংলা থানার অফিসার্স ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী, ওসি (তদন্ত) তুহিন মন্ডল, সেকেন্ড অফিসার মো. আকরামুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারুল কুদ্দুস, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শেখ আব্দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ইব্রাহিম হোসেন পৌর যুবলীগের সভাপতি শেখ কামরুজ্জামান জসিমসহ আরও অনেকে।

অনুষ্ঠানে মোংলা সরকারি কলেজর পক্ষ থেকে খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, স্থানীয় সাংসদ হাবিবুন্নাহার ও অতিরিক্ত সচিব ড. জালাল উদ্দিন এনডিসিকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয় এবং রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড