• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা আদায়, যুবক গ্রেফতার

  সারাদেশ ডেস্ক

১২ জুলাই ২০২০, ১৯:৪৬
গ্রেফতার মাহাদি হাসান আব্দুল্লাহ
গ্রেফতার মাহাদি হাসান আব্দুল্লাহ

বরিশালের গৌরনদী উপজেলায় এসএসসির এক শিক্ষার্থীকে (১৭) প্রেমের ফাঁদে ফেলে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা আদায়ের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার যুবকের নাম মাহাদি হাসান আব্দুল্লাহ (২০)। গ্রেফতারের পর তার কাছ থেকে ভিডিও ও ছবি জব্দ করেছে পুলিশ। রোববার (১২ জুলাই) বিকেলে পর্নোগ্রাফি আইনে মামলা দিয়ে মাহাদিকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মাহাদি হাসান গৌরনদী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের গেরাকুল এলাকার আবুল হোসেন সরদারের ছেলে। হয়রানির শিকার কিশোরী গৌরনদীর পালরদী মডেল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী।

গৌরনদী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান বলেন, ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল মাহাদি হাসান। একপর্যায়ে নানা প্রলোভন দেখিয়ে ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন মাহাদি। এরপর রেস্তোরাঁয় নিয়ে ছাত্রীকে যৌন হয়রানি করেন। তখন কিছু আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করেন তিনি। পরবর্তীতে ওই ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ছাত্রীর কাছ থেকে ২০ হাজার টাকা চাঁদা নেন মাহাদি।

পরিদর্শক তৌহিদুজ্জামান বলেন, ৭ জুলাই রাতে ছাত্রীর বাড়িতে হাজির হন মাহাদি। এ সময় মুঠোফোনে থাকা ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আরও ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন তিনি। টাকা না দিলে আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেন মাহাদি। লজ্জা-অপমানে ছাত্রী এবং তার পরিবার বাড়ি থেকে বের হওয়া বন্ধ করে দেয়।

এ ঘটনায় শনিবার রাতে ছাত্রী বাদী হয়ে গৌরনদী থানায় মামলা করে। মামলার পর অভিযান চালিয়ে মাহাদিকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। রোববার বিকেলে তাকে কারাগারে পাঠানো হয় বলেও জানান পরিদর্শক তৌহিদুজ্জামান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড