• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নন্দীগ্রামে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি নওগাঁ থেকে গ্রেপ্তার

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

১২ জুলাই ২০২০, ১৩:২২
বগুড়া
গ্রেপ্তারকৃত আসামি

বগুড়ার নন্দীগ্রামে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামি হাজেফ রুহুল কুদ্দুস (৫৫) কে নওগাঁ জেলা সদর থেকে গ্রেপ্তার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। শনিবার (১১জুলাই) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হাফেজ উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে।

রবিবার (১২ জুলাই) দুপুরে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মাদ শওকত কবির গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (১০জুলাই) থানায় তার বিরুদ্ধে থানায় পঞ্চম শ্রেণীর (১০) এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার দারিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থী কোরআন শেখার জন্য, স্কুলে যাওয়ার পূর্বে এলাকার অন্যান্য শিশুদের সাথে হাফেজ রুহুল কুদ্দুসের বাড়িতে আরবি পড়তে যেত।

এমতাবস্থায় একদিন হাফেজের বাড়িতে তার পরিবারের লোকজন না থাকায়, লম্পট হাফেজ সবাইকে ছুটি দিয়ে ওই শিশুটিকে পড়া ধরবে বলে বসতে বলে। অন্য শিশুরা চলে যাওয়ার পর হাফেজ তাকে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার করলে তার মুখে কাপড় চাপা দেয় হাফেজ রুহুল কুদ্দুস। পরে ওই শিশুটিকে ধর্ষণের কথা বাহিরে কাউকে বলতে নিষেধ করে সে এবং এ ঘটনা কাউকে বললে তাকে মেরে ফেলার হুমকি দেন হাফেজ রুহুল কুদ্দুস। ওই ভয়ে শিশুটি পরিবারের কাউকে বিষয়টি জানায়নি। সম্প্রতি ওই শিশুটি অসুস্থ হয়ে পরে। তখন তার বাবা-মা শনিবার (৪ জুলাই) তাকে উপজেলা সদরের একটি ক্লিনিকে নিয়ে যায়। ক্লিনিকে কর্তব্যরত চিকিৎসক শিশুটির অল্ট্রাসনোগ্রাফি করে। ওই রির্পোটে শিশুটিকে তিন মাসের গর্ভবতী বলে উল্লেখ করা হয়। এরপর বুধবার (৮জুলাই) ধর্ষণের বিষয়টি পাঁচ লাখ টাকার বিনিময়ে আপোষ-মীমাংসা করার চেষ্টা করে স্থানীয় মাতব্বররা। শিশুটির বাবা তাতে রাজি হয়নি।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবির জানান, শিশু ধর্ষণ মামলার আসামি পলাতক ছিল। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলা সদরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড