• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে এক পুলিশ ফাঁড়িতেই ১৬ জনের করোনা শনাক্ত

  ঝিনাইদহ প্রতিনিধি

১২ জুলাই ২০২০, ১২:৫৮
ঝিনাইদহ
ছবি: সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জে বারবাজার হাইওয়ে থানা ফাঁড়িতেই ১৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। সর্বশেষ গত শুক্রবার একদিনেই ১০ জনের করোনা পজিটিভ এসেছে। এর দু’সপ্তাহ আগে আরো ৬ জন পুলিশ সদস্য করোনাতে আক্রান্ত হয়েছিল। এ নিয়ে সবমিলিয়ে হাইওয়ে থানার ৩৫ জন পুলিশ সদস্যের মধ্যে এক অফিসারসহ ১৬ জন করোনাতে আক্রান্ত হলেন। বর্তমানে তাদেরকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

কালীগঞ্জ বারবাজার হাইওয়ে ফাঁড়ির ওসি মাহফুজুর রহমান জানান, করোনা মহামারিতে এ পর্যন্ত তার থানা ফাঁড়িতে কর্মরত ১৬ জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছে। গত ২/৩ সপ্তাহ আগে তার থানার ৬ জন পুলিশ সদস্য করোনা পরীক্ষা করে পজিটিভ আসে। এরপর গত সপ্তাহে বকি পুলিশ সদস্যদের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠালে শুক্রবার ১০ জনের করোনা পজিটিভ আসে। আক্রান্তদের আলাদা করে হোম কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরও জানান, সরকারি দায়িত্ব পালনে হাইওয়ে সড়কে ডিউটি করতে গিয়ে তারা করোনা আক্রান্ত হয়েছেন। এরই মধ্যে হোম কোয়ারেন্টিনে থাকা আক্রান্ত পুলিশ সদস্যদের মধ্যে পরবর্তীতে একজনের করোনা নেগেটিভ এসেছে। বাকি পুলিশ সদস্যদের তাদের নিজ অফিসেই হোম কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, কালীগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, ডাক্তার, স্বাস্থ্যকর্মী, সরকারি কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীসহ এ পর্যন্ত ১২৪ জন করোনা করোনা পজিটিভ ধরা পড়েছে। এর মধ্যে ৩৮ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন তিনজন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড