• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাওনা চাইতে গিয়ে মার খেলেন স্বামী, ধর্ষণের শিকার স্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

১২ জুলাই ২০২০, ১১:৩২
সাভার
ছবি: সংগৃহীত

সাভারে পাওনা টাকা চাইতে গিয়ে ইটভাটার এক শ্রমিককে মারধর করা হয়েছে। আর তার স্ত্রীকে কৌশলে ডেকে এনে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

এদিকে, আশুলিয়ায় এক কিশোরী ধর্ষণের ঘটনা ঘটেছে। এতে একজনকে আটক করা হয়েছে। দুই ঘটনায় সাভার মডেল ও আশুলিয়া থানায় দুটি মামলা হয়েছে। ধর্ষণের শিকার দু’জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

শনিবার (১১ জুলাই) সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ ও আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু এ তথ্য জানান।

এজাহার থেকে জানা গেছে, শুক্রবার (১০ জুলাই) দুপুরে সাভারের ভাকুর্তা মোগরাকান্দা এলাকায় একটি ইটভাটায় পাওনা বকেয়া মজুরির টাকা আনতে যান এক শ্রমিক। টাকা চাওয়ায় ইটভাটার শ্রমিকদের সরদার আলাউদ্দিন, তার দুই সহযোগী ওয়াহিদ ও শহিদ তাকে একটি বাগানের ভেতরে নিয়ে হাত-পা বেঁধে মারধর করে। পরে জুয়েল নামে আলাউদ্দিনের আরেক সহযোগী কৌশলে ওই শ্রমিকের স্ত্রীকে ঘটনাস্থলে ডেকে আনেন। পরে আলাউদ্দিন ও তার সঙ্গী শহিদুলের সহযোগিতায় ওয়াহিদ ও জুয়েল শ্রমিকের স্ত্রীকে ধর্ষণ করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ ঘটনায় ইটভাটা শ্রমিকদের সরদার আলাউদ্দিন (৪০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। অপর আসামি জুয়েল, ওয়াহিদ ও শহিদুল পলাতক।

সাভার থানার ওসি সায়েদ জানান, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চার জনের মধ্যে একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে।

অপরদিকে, আশুলিয়ায় নরসিংহপুর বুড়ির পাড় এলাকায় এক কিশোরী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার রাতে ওই কিশোরী রাথরুমে যাওয়ার সময় বাইরে আগে থেকে ওঁৎ পেতে থাকা পোশাক কারখানার শ্রমিক রাসেল তাকে ধর্ষণ করে।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক জানান, এ ঘটনায় মামলা করার পর রাসেলকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড