• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামী পানি চাইলে গ্লাসে বিষ মিশিয়ে পান করতে দেন স্ত্রী

  সারাদেশ ডেস্ক

১২ জুলাই ২০২০, ১০:৩৬
সিলেট
গ্রেপ্তারকৃত আসামি

পারিবারিক কলহের জেরে আব্দুর রহমান নামে এক স্বামীকে হত্যার চেষ্টা করেছেন তারই স্ত্রী। এ ঘটনায় ছেলেসহ আব্দুর রহমানের স্ত্রীকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

আব্দুর রহমান (৬২) সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামের মৃত মরম আলীর ছেলে। এ ঘটনায় থানায় মামলার পর আব্দুর রহমানের স্ত্রী লাল বিবি (৪৬) ও তার ছেলে রুহেল মিয়াকে (১৯) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে বিশ্বনাথ থানা পুলিশ।

শনিবার (১১ জুলাই) দুপুর আড়াইটার দিকে মা-ছেলেকে জেলহাজতে পাঠানো হয়। এর আগে শুক্রবার (১০ জুলাই) রাতে আব্দুর রহমান ও লাল বিবি দম্পতির বসতঘরে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে স্ত্রীর কাছে পানি চাইলে গ্লাসের পানিতে বিষ মিশিয়ে স্বামী আব্দুর রহমানকে পান করতে দেন তার স্ত্রী লাল বিবি। এ সময় গ্লাস হাতে নিয়ে পানিতে বিষের গন্ধ পেয়ে পুলিশে খবর দেন আব্দুর রহমান। খবর পেয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইমরুলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় অভিযোগের সত্যতা পেয়ে আব্দুর রহমানের স্ত্রী ও ছেলেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় পুলিশ।

শনিবার (১১ জুলাই) সকালে আব্দুর রহমান বাদী হয়ে স্ত্রী-সন্তানকে অভিযুক্ত করে থানায় হত্যার চেষ্টা মামলা করেন। পরে ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

বিশ্বনাথ থানা পুলিশের ওসি শামীম মুসা বলেন, আব্দুর রহমানের মামলার পরিপ্রেক্ষিতে তার স্ত্রী ও ছেলেকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড