• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ঝরল পুলিশ কর্মকর্তার প্রাণ

  সারাদেশ ডেস্ক

১১ জুলাই ২০২০, ২০:৩৭
পুলিশ
পুলিশ (প্রতীকী ছবি)

ডিউটি পালনকালে মোটরসাইকেল দুর্ঘটনায় ঢাকার কেরানীগঞ্জে মো. খাইরুল ইসলাম (২৬) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় মো. মাসুদ রানা (২২) নামে অপর এক কনস্টেবল গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১১ জুলাই) বিকালে কেরানীগঞ্জ মডেল থানার সোনাকান্দা পুলিশ ফাঁড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। তারা উভয়ে সোনাকান্দা ফাঁড়িতে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু বলেন, সোনাকান্দা পুলিশ ফাঁড়ির দুই জন কনস্টেবল মো. খাইরুল ইসলাম ও মো. মাসুদ মোটরসাইকেলে করে সরকারি ডাক নিয়ে পুলিশ লাইনে যাচ্ছিলেন। ফাঁড়ি থেকে বের হয়ে ১০০ গজ সামনে যাওয়ার পরেই বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা তাদের মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে চালক খাইরুল ও আরোহী মাসুদ ছিটকে সড়কের ওপর পড়ে যান। একপর্যায়ে এলাকাবাসী আহতাবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে রুহিতপুর জেনারেল হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক খাইরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : কুড়িগ্রামে দ্বিতীয় দফা বন্যার কবলে মানুষ

পরে মরদেহ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এছাড়া আহত মাসুদ রানাকে বাংলাদেশ ডেন্টাল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড