• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারী ইউপি সদস্যকে অশ্লীল ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি, চাঁদা দাবি

  ঝালকাঠি প্রতিনিধি

১১ জুলাই ২০২০, ১৯:১৬
অভিযুক্ত
অভিযুক্ত প্রতারক রাজিব তালুকদার (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় এক নারী ইউপি সদস্যর কাছে সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও অশ্লীল ভিডিও তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগ উঠেছে। এই অভিযোগে কথিত সাংবাদিক রাজিব তালুকদারকে প্রধান আসামি করে তিনজনের নামে মামলা রেকর্ড হয়েছে।

শুক্রবার (১০ জুলাই) বিকালে মামলাটি করেন কাঁঠালিয়া সদর ইউনিয়নের (সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ড) মহিলা ইউপি সদস্য মোসা. সাবিনা ইয়াসমীন।

মামলার বরাতে নারী ইউপি সদস্য সাবিনা ইয়াসমিন দৈনিক অধিকারকে জানান, উপজেলার বানাই গ্রামের মজিদ ওরফে মধু তালুকদারের ছেলে রাজিব তালুকদার একজন প্রতারক, লম্পট ও দুশ্চরিত্র প্রকৃতির লোক। রাজিব তালুকদারের নেতৃত্বে সঙ্ঘবদ্ধ চক্রটি সাংবাদিকতার নাম ভাঙিয়ে ও সাংবাদিক পরিচয়ে সাধারণ মানুষকে ব্ল্যাকমেইলের মাধ্যমে টাকা আদায় ও নানা ধরনের প্রতারণা করে থাকে। এরই ধারাবাহিকতায় দুই মাস আগে ইউপি সদস্য সাবিনা ইয়াসমীনের এলাকায় একটি বাল্যবিবাহ চেষ্টার ঘটনাকে কেন্দ্র করে রাজিব তালুকদার সাংবাদিক পরিচয় দিয়ে সাবিনার কাছে প্রথমে ২০ হাজার এবং পরে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে। একই সঙ্গে বিভিন্ন অশালীন প্রস্তাব দেয়।

পরে দাবিকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে রাজিব তালুকদারসহ অপর আসামিরা একত্রিত হয়ে বিভিন্নভাবে ইউপি সদস্যকে ভয়ভীতি দেখান এবং অশ্লীল ভিডিও তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে থাকে। এমনকি ইউপি সদস্যর স্বামী শামীম মৃধার হাত-পা কেটে তাকে চিরতরে পঙ্গু করে দেবে বলেও হুমকি দেয় অভিযুক্তরা।

এ প্রসঙ্গে আমুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফোরকান সিকদার দৈনিক অধিকারকে বলেন, কালা বাদল, রাজিব এবং শাওন নামে তিন প্রতারক কখনো সাংবাদিক, কখনো তালাশ টিমের সদস্য আবার কখনো আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে থাকে। এদের কারণে কাঁঠালিয়ায় সাংবাদিকতা পেশা প্রশ্নের সম্মুখীন। তাই এ সকল প্রতারকের বিরুদ্ধে পুলিশের অ্যাকশন নেওয়া উচিত।

আরও পড়ুন : পৃথক ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২

মামলার বিষয়টি নিশ্চিত করে কাঁঠালিয়া থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় দৈনিক অধিকারকে বলেন, ইউপি সদস্য সাবিনা ইয়াসমীনকে হুমকির ঘটনায় রাজিব তালুকদারসহ তিনজনকে আসামি করে একটি মামলা রেকর্ড করা হয়েছে। শনিবার (১১ জুলাই) বিকালে রাজিবকে গ্রেপ্তারে বানাই গ্রামে পুলিশ অভিযান চালালে সে একটি খালে লাফিয়ে পড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে দ্রুত অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড