• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাওর থেকে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

  সুনামগঞ্জ প্রতিনিধি

১১ জুলাই ২০২০, ১৮:১৬
লাশ উদ্ধার
লাশ উদ্ধার (প্রতীকী ছবি)

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শনির হাওর থেকে নিখোঁজ এক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১১ জুলাই) বিকালে সিলেট থেকে মো. শহীদুল ইাসলামের নেতৃত্বে একটি ডুবুরি দলে শনির হাওরে ৩ থেকে ৪ ঘণ্টাব্যাপী তল্লাশি চালিয়ে ওই শ্রমিকের লাশ উদ্ধার করেন।

নিহত ওই শ্রমিকের নাম মো. শেখ ইয়াহিয়া (২৮)। তিনি জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের শাহপুর গ্রামের শেখ শাহাজাদার ছেলে।

এর আগে গত ৯ জুলাই শনির হাওর থেকে একটি বালুবোঝাই নৌকায় করে নিজ বাড়িতে ফেরার পথে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে গেলে দুই সহোদর শ্রমিকের মধ্যে একজন সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও অপরজন নিখোঁজ হয়। পরে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধারে অভিযানে নামে ডুবুরি দল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৯ জুলাই দুই সহদোর শ্রমিক ‘আনোয়ারপুর’ বালুবোঝাই নৌকায় করে নিজ গ্রাম শাহপুরে যাওয়ার উদ্দেশ্যে শনির হাওরে আসামাত্র ঝড়ের কবলে পড়ে। এতে নৌকাটি উল্টে পানিতে ডুবে গেলে শেখ এবারত মিয়া সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হয়। কিন্তু স্রোতে পানিতে তলিয়ে নিখোঁজ হন শেখ ইয়াহিয়া।

আরও পড়ুন : ট্রাক-সিএনজির সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

ঘটনার তিন দিনের মাথায় অনেক চেষ্টা করে ডুবুরি দল শনির হাওর থেকে তার লাশ উদ্ধার করে। জানা গেছে হাওরে স্রোত বেশি থাকার কারণে উদ্ধারকাজ বিলম্বিত হয়।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান দৈনিক অধিকারকে নিখোঁজ ওই শ্রমিকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড